শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা মামলার আসামি সাদেক গ্রেপ্তার কানপুরে মার খেয়ে হাসপাতালে যেতে হলো বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার পাকিস্তানে শিয়া-সুন্নীর মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে :উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধান উপদেষ্টা ঈশ্বরগঞ্জে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণে বিশাল মানববন্ধন ও স্বারকলিপি পিরোজপুুরে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ পিরোজপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সমাজ কল্যাণ পরিষদ এর চেক বিতরন ঈশ্বরগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটিতে সভাপতি সোহাগ-সাধারণ সম্পাদক ফয়সাল

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে সরকারি প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন উদ্বোধন 

  • আপডেট সময় শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ৬.৩৯ পিএম
  • ২৩১ বার পড়া হয়েছে
গীতি গমন চন্দ্র রায় গীতি।। স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৃহস্পতিবার বিকেলে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিমের উদ্দোগ্যে পীরগঞ্জ ডাক বাংলা মাঠ সংলগ্ন সবুজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে  বহিরাগতদের উদ্দেশ্যে হোম উদ্বোধন করেন।
জানা যায় বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে আসা এক এম্বুল্যান্সে ৩ যাত্রী নিজ বাড়ীর উদ্দেশ্য এসেছিলেন সে সময় খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঐ এম্বুলেন্স আটক করে বহিরাগত ৩ যাত্রী পেলে তাদের কে করোনা টেস্টের জন্য বিকেলে পীরগঞ্জ পৌর শহরের সবুজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সরকারি প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন উদ্বোধন করেন।
এ বিষয়ে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিক কে জানান,বহিরাগতদের জন্যই আজ সরকারি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন  আজ ১ম উদ্বোধন করা হলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com