রবিবার, ১২ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্দোনেশিয়ায় স্কুলবাস দুর্ঘটনায় ১১ জন নিহত মাগুরায় অংকে ফেল করায় চারতলা থেকে লাফ দিয়ে গুরুতর আহত এসএসসির খাতা চ্যালেঞ্জ সোমবার থেকে, যেভাবে করবেন আবেদন এসএসসি ও সমমানের পরীক্ষায় অকৃতকার্য ৫১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী কারিগরি শিক্ষা বোর্ডের পাসের হার ৮১ দশমিক ৩৮ শতাংশ শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী ভাঙ্গায় পৃথক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত চার। বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ আম পরিবহনের জন্য চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশের বাজারে সোনার দাম আরও বাড়লো প্রতি ভরি ১১৭২৮২ টাকা

“গঙ্গা-যমুনা সাংস্কৃতিক উৎসবে পরিবেশিত ৪র্থ দিন”

  • আপডেট সময় সোমবার, ২৪ অক্টোবর, ২০২২, ৮.০০ পিএম
  • ১৯৭ বার পড়া হয়েছে

 

আল সামাদ রুবেল,বিনোদন প্রতিবেদকঃ গঙ্গা-যমুনা সাংস্কৃতিক উৎসব পর্ষদ আয়োজন করেছে গত ২১ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ১১ দিনব্যাপী গঙ্গা-যমুনা সাংস্কৃতিক উৎসব ২০২২। গতকাল ২৪ অক্টোবর প্রতিদিনের মতো মুক্তমঞ্চের অনুষ্ঠান শুরু হয় বিকাল ৪ টায়। শিশু সংগঠন মন্দিরা সাংস্কৃতিক পাঠশালা ও সন্ধান শিশুদলের দলীয় পরিবেশনা মধ্য দিয়ে। পথনাটক পরিবেশন করে- বৃত্ত নাট্যদল। দলীয় আবৃত্তি- উদীচী কেন্দ্রীয় আবৃত্তি বিভাগ। দলীয় সংগীত পরিবেশন- সমস্বর। দলীয় নৃত্য পরিবেশন- আঙ্গীকাম। একক সংগীত পরিবেশন করেন- অলোক দাশগুপ্ত, মফিজুর রহমান বিরহী, রাজিয়া মুন্নি। একক আবৃত্তি পরিবেশন করেন- ইলা রহমান, এ,কে,এম, সামসুদ্দোহা, সুমন জামান।

জাতীয় সঙ্গীত, নৃত্যকলা ও আবৃত্তি মিলনায়তনের অনুষ্ঠান দর্শনীর বিনিময় শুরু হয় সন্ধ্যা ৭ টায়। অনুষ্ঠানে পরিবেশিত হয়- স্বরকল্পন আবৃত্তিচক্র প্রযোজনা পরানের গহীন ভিতর ও কথক নৃত্য সম্প্রদায় প্রযোজনা শ্রীরাধার মানভঞ্জন।
জাতীয় নাট্যশালা: এ হলে দর্শনীর বিনিময় নাটক প্রদর্শনী শুরু হয় সন্ধ্যা ৭ টায়। প্রাচ্যনাট প্রযোজনা- খোয়াবনামা।
এক্সপেরিমেন্টাল থিয়েটার হল: এ হলে দর্শনীর বিনিময় নাটক প্রদর্শনী শুরু হয় সন্ধ্যা ৭ টায়।

থিয়েটার আর্ট ইউনিট, প্রযোজনা- মাধব মালঞ্চী।স্টুডিও থিয়েটার হল: এ হলে দর্শনীর বিনিময় নাটক প্রদর্শনী শুরু হয় সন্ধ্যা ৭ টায়। নাট্যযোদ্ধা প্রযোজনা- ভীমরতি।

ড. নীলিমা ইব্রাহিম মিলনায়তন (বাংলাদেশ মহিলা সমিতি): এ হলে দর্শনীর বিনিময় নাটক প্রদর্শনী শুরু হয় সন্ধ্যা ৭ টায়। দৃষ্টিপাত নাট্যদল প্রযোজনা- সে এক স্বপ্নের রাত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com