শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

ভ্যালেন্টাইনের নতুন চমকঃ মৌসুম আহমেদের ” গোপনে গোপনে”

  • আপডেট সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ২.২২ পিএম
  • ২৭৫ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেল,বিনোদন প্রতিবেদকঃ একজন গান পাগল মানুষ। যার জন্ম হয়েছিল একটি সংস্কৃতিমনা ফ্যামিলিতে। বড় চাচা, ছোট চাচা, বলতে গেলে পরিবারের সবাই গাইতেন গান। সকালে ঘুম ভেঙ্গেই কানে প্রথম ভেষে আসতো চাচাদের গানের রেওয়াজ। আর সে ভালোবাসতো কবিতা লিখতে, মনের খেয়ালে কখনো তাতে দিতেন সুর। আর এভাবেই গান বানানোর নেশা ছোট থেকে লালন করে এসেছেন তিনি। ফ্যামিলি থেকে চাওয়া হতো না, সে গান শিখুক। কিন্তু তার রক্তে যে গানের নেশা, সুরের নেশা। তা কি আর ছাড়া যায়? বলছি মৌসুম আহমেদ’র কথা। এ সময়ের অন্যতম উঠতি প্রোমিনেন্ট আর্টিস্ট। যার গিটারের হাতে খড়িঁটা শুরু হয়েছিল, এ এদেশের অন্যতম কিংবদন্তি প্রয়াত লাকি আকন্দ এঁর কাছে থেকে। যিনি কিনা ছিলেন তার ফ্যামিলি রিলেটিভ।

স্কুল কলেজ আর ভার্সিটির গন্ডি পেড়িয়ে চাকরির পাশাপাশি একে একে নাটকের টাইটেল গান থেকে শুরু করে বেশ কিছু মৌলিক গান উপহার দেন তিনি। লিরিক লেখা ও সুর করার পাশাপাশি নিজেই সেই গান গেয়ে মডেল হিসেবেও নাম লেখান এই তরুণ শিল্পী। তার প্রথম এলব্যাম বন্ধু ভার্সেস ভালোবাসা রিলিজ পায় ২০১৫ তে। তার পর থেকে অনেক চড়াই উৎরাই পার করে দীর্ঘ প্যান্ডামিকের পর নতুন বছরে ভ্যালেন্টাইনে নিয়ে এলেন তার আরো একটি চমক। গোপনে গোপনে শিরোনামের গানটির লিরিক টিউন এঁর পাশাপাশি এই গানের মডেল তিনি নিজেই হয়েছে। তিনি জানান, দীর্ঘ ৪ বছর ধরে লিখেছেনএই গানটি । অবশেষে সেই গানের স্ক্রিপ্ট রাইটিং , ভিজুয়ালাইজেশন তিনি নিজেই করেছেন। এমনকি কস্টিউম ডিজাইনিংও তার নিজের করা। যে গানের শুট হয়, গত জানুয়ারির তে পুরান ঢাকায় অবস্থিত বিউটী বোর্ডিং এ।
ডুয়েট এই গানের সাথে দ্বৈত কণ্ঠ দিয়েছেন এ সময়ের অন্যতম প্রমিনেন্ট আর্টিস্ট তাসনিম সাদিয়া। আর মৌসুমের সাথে গানের মডেল হিসেবে জুটি বেধেছেন এ সময়ের অন্যতম পরিচিত মুখ, মডেল ও অভিনেত্রী জেবা জান্নাত।
গানের মিউজিক ভিডিওটি এই ভ্যালেন্টাইনেই মুক্তি পাবে জি সিরিজের ব্যানারে। এই তরুণ গুণী শিল্পী বর্তমানে এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট হিসেবে কর্মরত আছেন চ্যানেল টোয়েন্টি ফোরে। তিনি জানান, এই পেশার পাশাপাশি গান নিয়ে আরো বহুদূর পাড়ি দিতে চান। সামনে আরো সুন্দর সুন্দর গান উপহার দিতে চান বাংলা গানের শ্রোতাদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com