রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সেবনের অভিযোগে ৩৯ জন গ্রেপ্তার সুন্দরবনে চাঁদপাই রেঞ্জের আগুন নিয়ন্ত্রণে : মন্ত্রণালয় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি খাগড়াছড়িতে বজ্রপাতে চারজনের মৃত্যু আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা আগামীকাল স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপি’র স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত : সেতুমন্ত্রী ঢাকা সেনানিবাসে নবনির্মিত এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী চাঁদের পাথর ও মাটি সংগ্রহ করে আনতে পাড়ি দিল চিনের মহাকাশযান ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের

গাইবান্ধায় মাদক দ্রব্য অভিযানে মহিলাসহ আটক ৩

  • আপডেট সময় বুধবার, ১৭ জুন, ২০২০, ৫.৩২ পিএম
  • ১৮১ বার পড়া হয়েছে

এইচ আর হিরু গাইবান্ধাঃ
গতকাল ১৫/০৬/২০২০ তাং বিকেল ০৬.০০ ঘটিকায় পলাশবাড়ী থানার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জনাব রাকিব হোসেন, পুলিশ পরিদর্শক (নিঃ) নেতৃতে এস আই মোঃ রফিকুল ইসলাম, এএসআই রবিউল ইসলাম এ এস আই রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্স সহ খামারজামিরা এলাকায় অভিযান পরিচালনা করে।
আসামী ০১। একরামুল ইসলাম (২৬) পিতাঃ মৃত হাসেন আলী ০২। রানা মিয়া (২৫) পিতাঃ মৃত আঃ জোব্বার উভয় সাং- পশ্চিম পিয়ারাপুর থানা- গাইবান্ধা সদর ০৩। পলি বেগম স্বামীঃ সাইফুল ইসলাম সাং- খামারজামিরা থানাঃ পলাশবাড়ী সর্ব জেলাঃ গাইবান্ধাদেরকে আসামী পলি বেগমের বাড়ী হতে সর্বমোট ১০৮ পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করা হয়। উক্ত সময়ে মাদক বিক্রির টাকা ৭০০০/- টাকা ও ০১ টি ডাউন নীল কালো রঙ্গয়ের মটর সাইকেল জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।
এই করোনা কালীন সময়ে যেখানে পুলিশ সামাজিক দুরুত্ত নিশ্চিতকল্পে কাজ করে যাচ্ছে, ঠিক সেই মুহুর্তে কিছু মানুষ সবার অগোচরে মাদক ব্যবসা করে যাচ্ছে। অপরাধী তার অপরাধ বেশী দিন ঢেকে রাখতে পারে না। অভিযান চলছে। অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com