শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা মামলার আসামি সাদেক গ্রেপ্তার কানপুরে মার খেয়ে হাসপাতালে যেতে হলো বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার পাকিস্তানে শিয়া-সুন্নীর মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে :উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধান উপদেষ্টা ঈশ্বরগঞ্জে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণে বিশাল মানববন্ধন ও স্বারকলিপি পিরোজপুুরে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ পিরোজপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সমাজ কল্যাণ পরিষদ এর চেক বিতরন ঈশ্বরগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটিতে সভাপতি সোহাগ-সাধারণ সম্পাদক ফয়সাল

ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার! 

  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ৯.৫৪ পিএম
  • ১৮০ বার পড়া হয়েছে
অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় বেলাল হোসেন শিমুল (২১) নামে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ এপ্রিল) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। শিমুল উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত নুরুজ্জামানের ছেলে।
 তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজে অনার্স (সমাজবিজ্ঞান) প্রথম বর্ষের ছাত্র এবং সাহেবেরহাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।
স্থানীয় সাহেবেরহাট ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের বলেন, ধারণা করা হচ্ছে, শিমুল আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন এ বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।
কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদ বিন হাবিব বলেন, বাড়ির সামনে নিজেদের একটি রাইচমিলের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিমুলের মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্বজনরা। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আবছার বলেন, মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com