বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

গাইবান্ধায় স্কুল পড়ুয়া ছাত্রি ধর্ষণের শিকার

  • আপডেট সময় রবিবার, ১৫ মার্চ, ২০২০, ১.৫৭ পিএম
  • ২৪৫ বার পড়া হয়েছে

এইচ আর হিরু গাইবান্ধাঃ
গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের রসুলপুর দাদার বাড়ী হতে নানারবাড়ী কুন্দেরপাড়া যাওয়ার পথে ৭ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের স্বীকার  হয়েছে বলে খোজঁ নিয়ে জানা গেছে।
এলাকাবাসি ও ভিকটিমের তথ্য সুত্রে জানা যায়, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের এক স্কুল পড়ুয়া সপ্তম শ্রেণীর ছাত্রী শুক্রবার বিকাল তার দাদারবাড়ী রসুলপুর গ্রাম হতে কুন্দারপাড়া নানার বাড়ীতে যাওয়ার সময় নৌকা ধরার জন্য খেয়া ঘাটের দিকে রওনা হলে ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ভাষারপাড়া বালাসি ঘাট গ্রামের সাজু মিয়ার পুত্র কালাম (২৫) তার আরো ৩ সহযোগীসহ মেয়েটিকে জোর পূর্বক পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষন করে। পরে ধর্ষিতার আত্মচিৎকারে রসুলপুর গ্রামের মশিউর ও সবুজ এগিয়ে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।
ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওসার আলী বলেন, আমি এই ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষাসহ চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলমান আছে।
অন্যদিকে ঘটনার খবর পেয়ে ফুলছড়ি উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব জিএম সেলিম পারভেজ ঘটনার দিন আজ শুক্রবার রাত ১১ ঘটিকা দিকে ধর্ষিতা মেয়েটিকে দেখতে কঞ্চিপাড়া ইউনিয়নের রসুলপুর গ্রামে উপস্থিত হন বলে খবর পাওয়া গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com