শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

বাগেরহাট জেলার মোরেলগঞ্জে মোটরসাইকেল চালককে বাবাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা ও ছেলে আহত হয়েছে।

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ৪.১০ এএম
  • ৮০ বার পড়া হয়েছে

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ বাগেরহাটের মোরেলগঞ্জে জাহাঙ্গীর হাওলাদার (৩৮) নামে এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে অপর এক মোটরসাইকেল চালক ফরিদ।

সোমবার বেলা ২টার দিকে মোরেলগঞ্জ প্রাণিসম্পদ অফিসের সামনে ঘটনাটি ঘটেছে। নিহত জাহাঙ্গীর হাওলাদার বারইখালী গ্রামের (পৌর ২নং ওয়ার্ডের ) রশিদ হাওলাদারের ছেলে। নিহতের মৃতদেহ মোরেলগঞ্জ হাসপাতালে রয়েছে।
নিহতের ভগ্নিপতি ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ২ টার দিকে প্রাণীসম্পদ অফিসের সামনে আকস্মিকভাবে এক মোটরসাইকেল চালক ফরিদ অপর মোটরসাইকেল চালক  জাহাঙ্গীর ও তার কলেজ পড়ুয়া ছেলে সাকিবকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহত পিতা-পুত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শেখ নাদিরুজ্জামান আকাশ,জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। ঘটনা স্হলের থানার ওসি (তদন্ত) মো. শাহজাহান আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঘাতক ফরিদকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com