শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

ফলোআপ নিউজ-সেই প্রতারক চক্রের একজন গ্রেফতার।

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ১২.২২ এএম
  • ৯৫ বার পড়া হয়েছে

বরগুনা তালতলী প্রতিনিধিঃ বরগুনা তালতলীতে সেই প্রতারক চক্রের এক সদস্য বেলাল (২২) গ্রেফতার।

আজ ৪ জুন (সোমবার) বিকেল পাঁচটার সময় গোপন সংবাদ এর ভিত্তিতে প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করে তালতলী থানার পুলিশ এ সময় প্রতারক চক্রের অন্য সদস্যরা সুকৌশলে পালিয়ে যায়।

গত ০৩ জুন রোজ (রবিবার )৬০ উর্ধ্বে এক বৃদ্ধাকে প্রতারণার জালে ফেলে তার কাছে থাকা স্বর্ণালংকার টাকা এবং মোবাইল নিয়ে যায়।
তালতলী থানার বিভিন্নভাবে চেষ্টা করেও তাদেরকে সনাক্ত করতে পারেনি কিন্তু আজকে ওই প্রতারক চক্রের সদস্যরা আবারও এক নারীকে প্রতারণা জলে ভাসাতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে বেলাল এক যুবক।

তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন. অনেক চেষ্টার পরেও তাদের সনাক্ত করা যায়নি তবে আজও এক নারীকে প্রতারণা জালে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে এখন পর্যন্ত বেলাল নামের এই ছেলেটি পুলিশ হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com