মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

অপ্রীতিকর ঘটনার মধ্যে আমতলী উপজেলা আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০, ১২.২১ এএম
  • ২১০ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে বুধবার সকাল ১১টার পৌরসভার মজুমদার মার্কেটে অপ্রীতিকর ঘটনার মধ্যে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতিকে ৪৮ ঘন্টার জন্য বহিস্কারের সুপারিশ করছে জেলা আওয়ামীলীগ।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ালীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।
উক্ত কর্মীসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির ও যুগ্ম সাধারণ বীর সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ মোতালেব মৃধা।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ন কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, সদস্য উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, অধ্যাপক শাহজাহান কবিরসহ দল সমর্থিত চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
কর্মীসভা শুরু হওয়ার পূর্বে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটির সভাপতি/ সাধারণ সম্পাদক ছাড়া সকল পর্যায়ের নেতা- কর্মীদের সভাস্থল ছাড়ার নির্দেশ দিলে উত্তেজনা শুরু হয়। এতে আওয়ামীলীগের সাধারণ নেতা- কর্মীরা হৈচৈ শুরু করে। এক পর্যায়ে উপজেলা নেতৃবৃন্দ সভাস্থল থেকে ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সভাপতি/ সম্পাদক ছাড়া উপস্থিত সকল কর্মীদেরকে সভাস্থল থেকে বের করে দেয়। এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুল ইসলাম মাহবুব আওয়ামীলীগ সিনিয়র নেতাদের সাথে অসৌজন্যমূলক আচরন করেন। এতে সভাস্থলে সাময়িক উত্তেজনা দেখা দেয় ও নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এরপর সভার কার্যক্রম শুরু হয়। সভায় জেলা সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক ছাড়া আমতলী উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের কোন নেতৃবৃন্দকে বক্তব্য দিতে দেয়া হয়নি।
প্রধান অতিথি জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি তার বক্তব্যে বলেন, আমরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক। দলের মধ্যে কোন হানাহানি হবে না। আমাদের সকল মতভেদ ভুলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একত্রে কাজ করতে হবে।
জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর হোসেন তার বক্তব্যে বলেন, নতুন কাউকে দলে কোন পদ দেয়া যাবে না। তাদের পরিবারের খোজ খবর নিয়ে দেখতে হবে তাদের পূর্ব পুরুষরা কোন দল করতেন। যাতে দলের মধ্যে জামাত শিবির ঢুকে পড়তে না পারে।
সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি/ সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতৃবৃন্দের সাথে অসৌজন্যমূলক আচরন করার অপরাধে উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল ইসলাম মাহবুবকে ৪৮ ঘন্টার মধ্যে দল থেকে বহিস্কারের জন্য জেলা ছাত্রলীগের কাছে সুপারিশ করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com