মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

বরগুনার তালতলীতে দুই মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০, ১০.২১ পিএম
  • ২৫৮ বার পড়া হয়েছে
বরগুনা প্রতিনিধি :বরগুনা তালতলী উপজেলার সদরের বাধঁঘাট এলাকায় অভিযান চালিয়ে  শুক্রবার দুপুরে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।তারা হলেন..মো.আলমগীর আকন-(৩০) পিতা: মো.আব্দুর রশিদ সাং..ঠংপাড়া।মো.ফরিদ হাং (৩৪) পিতা-মৃত রফিক হাওলাদার সাং ছাতনপাড়া এদের কাছ থেকে ২০পিচ ইয়াবাসহ আটক করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, মাদক উদ্ধারে দুপুর দুইটার দিকে তালতলী সদরের বাধঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ২০পিচ ইয়াবাসহ আটক করা হয়।সাইদুর রহমান শিবলু (৩৩) নামে ইয়াবা ব্যবসায়ী একজন পলাতক রয়েছে। তাঁদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তামতলী থানার ওসি মোঃ শেখ শাহিনুর রহমান জানান,জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম চিহ্নিত মাদক কারবারী দুইজনকে বিকালে থানায় সোপর্দ করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com