মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ! দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি

লক্ষ্মীপুরে মৎস্য অফিসের অভিযান অবৈধ জালে অগ্নি সংযোগ,!

  • আপডেট সময় বুধবার, ২২ জানুয়ারী, ২০২০, ৬.২৩ পিএম
  • ২৫৩ বার পড়া হয়েছে
অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগরে নয়টি অবৈধ বাঁধা জালে অগ্নিসংযোগ করা হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে জারিরদোনা মাছঘাটে জালে অগ্নিসংযোগ করা হয়। এর আগে সকালে মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে বাঁধা জালগুলো জব্দ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা মৎস্য কর্মকর্তা বিল্লাল হোসেন, সদর লক্ষ্মীপুর মৎস্য কর্মকর্তা সরোয়ার জামান রামগতি উপজেলা মৎস্য কর্মকর্তা জসিম উদ্দিন, কমলনগর মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুস, কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার (সিসি) রেজাউল করিম, কমলনগর থানার উপ পরিদর্শক (এসআই) মো.জাহাঙ্গীর আলম।
জেলা মৎস্য কর্মকর্তা জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে নয়টি অবৈধ বাঁধা জাল জব্দ করে অগ্নিসংযোগ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com