মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইরানে পাঁচ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ব্যাটারিচালিত রিকশা চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন আগামী ৫ জুন রাজধানীর ধানমন্ডিতে প্রকাশ্যে ছিনতাইয়ের অভিযোগে ৪ জন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার

স্বেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ১২.৫২ পিএম
  • ৩৯ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাসঃ-ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি’র উদ্যোগে ‘সবাই মিলে ইফতার’ স্লোগানকে প্রতিপাদ্য করে ময়মনসিংহের গৌরীপুরে বুধবার ( ৩ এপ্রিল) এক ইফতার মাহফিল অনুষ্টিত হয়। প্রতি বছরই এ সংগঠনটি রোজার শুরু থেকে শেষদিন পর্যন্ত আয়োজন করে থাকে। ঐতিহাসিক হারুন পার্ক মাঠে মাহে রমজানে সমাজের সর্বস্তরের মানুষের অংশগ্রহণে প্রতিদিন ইফতারের আয়োজন করেছে এই সংগঠনের সদস্যরা । ইফতার মাহফিলে সংগঠনটির নেতৃবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

এই ভিন্ন রকম আয়োজন সম্পর্কে জানতে চাইলে এসো গৌরীপুর গড়ির প্রধান সমন্বয়কারী ও প্রতিষ্ঠাতা আবু কাউছার চৌধুরী রন্টি ও জানান, আমরা আমাদের সামর্থ অনুযায়ী সকল শ্রেণী পেশার লোকজনের জন্য ইফতার এর আয়োজন করে আসছি। ধনী-গরীব সবাইকে এই মহতী আয়োজনে আমন্ত্রণ জানাচ্ছি। রোজার শেষ দিন পর্যন্ত আমাদের কার্যক্রম চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com