সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নগরকান্দায় প্রশাসনের নাকের ডগায় তৈরি হচ্ছে অনুমোদনহীন ইজিবাইক ইন্দোনেশিয়ায় স্কুলবাস দুর্ঘটনায় ১১ জন নিহত মাগুরায় অংকে ফেল করায় চারতলা থেকে লাফ দিয়ে গুরুতর আহত এসএসসির খাতা চ্যালেঞ্জ সোমবার থেকে, যেভাবে করবেন আবেদন এসএসসি ও সমমানের পরীক্ষায় অকৃতকার্য ৫১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী কারিগরি শিক্ষা বোর্ডের পাসের হার ৮১ দশমিক ৩৮ শতাংশ শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী ভাঙ্গায় পৃথক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত চার। বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ আম পরিবহনের জন্য চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’

রোমিও’র পরিচালনায় জুটি হলেন ইমতু- প্রিয়াংকা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৫.৪২ পিএম
  • ১০১ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেল,বিনোদন প্রতিবেদকঃ এবার এক সাথে জুটি বাঁধলেন অভিনেতা ইমতু ও অভিনেত্রী প্রিয়াংকা।

ইমতু ও প্রিয়াংকার ভালোবাসার গল্পটা এবার বেশ জমে উঠেছে। পুজোর পরেই
বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছন তারা। বাস্তবে না হলেও এমনটিই এবার ঘটতে যাচ্ছে সাংবাদিক, অভিনেতা আহমেদ সাব্বির রোমিওর পরিচালনায় নির্মিত কভার মিউজিক্যাল ফিল্ম ” অন্য রকম পুজা “য়।
এই মিউজিক্যাল ফিল্মের ডিওপি ছিলেন আসাদুজ্জামান আজাদ, মেকআপ সেলিম।
এই মিউজিক্যাল ফিল্মে ইমতু,প্রিয়াংকা ছাড়াও আরো যারা অভিনয় করছেন তারা হলেন, চলচ্চিত্র পরিচালক মনির হোসেন মিঠু এবং মনিকা। ‘ প্রিয়াংকা ভিশন’ ইউটিউব চ্যনেলে আসছে দূর্গা পুজায় এই মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে বলে পরিচালক সুত্রে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com