বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

ঠাকুরগাঁওয়ে পৌরসভার জমি নিয়ে সংঘর্ষে আহত-  ৭ 

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০, ১১.০৩ পিএম
  • ১৯২ বার পড়া হয়েছে
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভার আকচায় জমি নিয়ে
সংঘর্ষে কমপক্ষে ৭ জন গুরুতর আহত হয়। ২ মার্চ সোমবার আকচা কাজীপাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগ ও মারপিটে অপর পক্ষের ৭ জন গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়।
প্রাপ্ত তথ্য সূত্রে জানা যায়, ওই এলাকার আনোয়ার হোসেন (৩১) তার নিজ বাড়িতে
বসবাস করে আসছিলেন।
ঘটনার দিন একই গ্রামের খাদেমুল ইসলাম (৪৮) তার দলবল নিয়ে আনোয়ারের বাড়ি জবর দখলের চেষ্টা করে। এ সময় বাধা দিলে খাদেমুলসহ তার লোকজন আনোয়ায়ের বাড়িঘরে ভাংচুর ও অগ্নিসংযোগ করে ৭/৮ জনকে মারপিট করে আহত করে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com