বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৩৫ রোহিঙ্গাকে ভোটার তালিকা থেকে বাদ দিতে নির্দেশ দিয়েছেন: হাইকোর্ট মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: সেতুমন্ত্রী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দলে মেহেদী-তাসকিন।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ১১.৫৯ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ এবং ডানহাতি পেসার তাসকিন আহমেদকে দলে অন্তর্ভুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ডমিনিকাতে ২ ও ৩ জুলাই সিরিজের প্রথম এবং দ্বিতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ৭ জুলাই গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সফরে, বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড থেকে ইনজুরির কারণে বাদ পড়েছেন শহিদুল ইসলাম। এছাড়া, পিঠে চোট পাওয়ায় অ্যান্টিগা থেকে দেশে ফিরেছেন ইয়াসির আলি। অন্যদিকে, আন্তর্জাতিক ক্রিকেটের জন্য পুরোপুরি ফিট না হওয়ায়, দলের বাইরে রাখা হয়েছে মোহাম্মদ সাইফুদ্দিনকে।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদউল্লাহ রিয়াদ, মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com