বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ ৫ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে বাংলাদেশে ক্রিকেট দল জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো: লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব রায়পুর উপজেলা নির্বাচন প্রার্থীর অভিযোগে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাচনে সাফায়েত ভুইয়ার মতবিনিময়-মিছিল গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ

বাংলাদেশ বেতার ময়মনসিংহ কেন্দ্রের র‍্যাংকের কমিটি গঠিত , সভাপতি হারুন ও সাধারন সম্পাদক তুলিন।

  • আপডেট সময় সোমবার, ৩০ মে, ২০২২, ১.২৪ এএম
  • ৩৮৯ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাস,নিজস্ব প্রতিবেদকঃ শনিবার (২৮ মে) সন্ধ্যায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের টিএসসির মিনি কনফারেন্স হলে রেডিও এ্যানাউন্সার ক্লাবের (র‌্যাংক) ২৫ সদস্যের প্রথম কার্যনির্বাহী পথচলা শুরু হয়েছে। বাংলাদেশ বেতার ময়মনসিংহ কেন্দ্রের উপস্থাপকদের অংশগ্রহণে কাউন্সিলের মাধ্যমে রেডিও এ্যানাউন্সার ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন মো. হারুন-উর-রশিদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন তুলিন সরকার।

কমিটি গঠনের লক্ষ্যে কাউন্সিল পরবর্তী হৃদয়ে রবীন্দ্রনাথ চেতনায় নজরুল শীর্ষক আলোচনা অনুষ্ঠানে মো. হারুন-উর-রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বেতার, ময়মনসিংহ কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মোহাম্মদ রাফিউল করিম, বিশেষ অতিথি ছিলেন উপ আঞ্চলিক পরিচালক মো. জাকিরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আলোচনা করেন আমন্ত্রিত অতিথি লায়ন মোহাম্মদ এখলাস উদ্দিন খান, খন্দকার বাকি বিল্লাহ পরিচালক ল্যব এইড ডায়াগনেষ্টিক ময়মনসিংহ , কাউছার পারভেজ শাকিল এবং বাংলাদেশ বেতার, ময়মনসিংহ কেন্দ্রের জ্যেষ্ঠ উপস্থাপক ও নিজস্ব শিল্পী মিয়া মাসুম আহম্মেদ। উপস্থাপক সুদীপ রায় সুমন ও আঁখি আকবর রনির সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপস্থাপক ও বাংলাদেশ টেলিভিশনের সাবেক বিতার্কিক মো. আবুল কালাম আজাদ এবং উপস্থাপক তুলিন সরকার।

বাংলাদেশ বেতার, ময়মনসিংহ কেন্দ্রের উপস্থাপকদের সংগঠিত করাসহ কর্মশালা আয়োজন, জাতীয় ও আন্তর্জাতিক দিবসগুলোতে সভা-সেমিনার আয়োজন, জনসেতনতা বৃদ্ধি ইত্যাকার বিভিন্ন কার্যাদি ও সৃজনশীল কাজে নিজেদেরকে সম্পৃক্ত করে বাংলাদেশ বেতারের প্রচার-প্রচারণা ও নিজেদেরকে আগামী দিনের জন্য প্রস্তুত করে অনন্য উচ্চতায় আসীন করার লক্ষ্যে গত ডিসেম্বর-২০২০ এ উপস্থাপক মো. হারুন-উর-রশিদ কে আহবায়ক ও সুদীপ রায় সুমনকে সদস্য সচিব করে ১৩ সদস্যের রেডিও এ্যানাউন্সার ক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল।

১ম দ্বিবার্ষিক সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে রেডিও এ্যানাউন্সার ক্লাবের (র‌্যাংক) ২৫ সদস্যের প্রথম কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে রয়েছেন সভাপতি মো. হারুন-উর-রশিদ, সহ-সভাপতি সুদ্বীপ রায় সুমন, রুবিয়া খানম রুবি, মো. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক তুলিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের ইবনে কামাল, সাংগঠনিক সম্পাদক হাসনাইন সাকিব, সহ সাংগঠনিক সম্পাদক মঞ্জুর এলাহী সৌরভ, অর্থ সম্পাদক কামরুল হক ইমরান, সহ অর্থ সম্পাদকঋতু ভট্টাচার্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনায়েত কবির খান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রাফিয়া ইসলাম ভাবনা, সাংস্কৃতিক সম্পাদক ইমরান সাদেক নাহিদ, সহ সাংস্কৃতিক সম্পাদক স্বর্ণা চাকলাদার এ্যানি, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক মনিরা রহমান ঊর্মি, সহ তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আঁখি আকবর রনি, দপ্তর সম্পাদক নাদিরা জান্নাত রাখি, সহ দপ্তর সম্পাদক অঞ্জন মল্লিক, কার্যনির্বাহী সদস্য- মাকসুদা আক্তার ইতি, মামুন রানা, জিসান মোস্তাসিন মাশুক, খন্দকার নুজহাত তাবসসুম, ইসরাত জাহান সাথী, নাজনীন নাহার ও ফাতেমা তুজ জহুরা।

আলোচনা অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দকে ক্রেস্ট প্রদান করা হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, কথিকা পাঠ ও সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ বেতার, ময়মনসিংহ কেন্দ্রের উপস্থাপকবৃন্দ। অনুষ্ঠানে বাংলাদেশের বেতার, ময়মনসিংহ কেন্দ্রের উপস্থাপকবৃন্দের অভিভাবক এবং শিশু কিশোররা উপস্থিত ছিলেন থেকে অনুষ্ঠানে প্রাণের সঞ্চার করেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি, আমন্ত্রিত অতিথি এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা করাসহ নৈশ-ভোজের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন নবনির্বাচিত সভাপতি মো. হারুন-উর-রশিদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com