মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর সদরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত , ঐতিহাসিক মুজিবনগর দিবস বাঙালি জাতির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে এক অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী আগামীকাল ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করেছে যেসব দেশ এমভি আবদুল্লাহকে ছেড়ে দিয়ে তীরে উঠতেই আট জলদস্যু গ্রেফতার ফেনীর ছাগলনাইয়ায় চুরির অভিযোগে মাকে বেঁধে ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ আগামীকাল সোমবার খুলছে অফিস বিএনপি হচ্ছে সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা : ওবায়দুল কাদের তিমির হননের প্রত্যয়ে অনুষ্ঠিত হয়েছে ১৪৩১ সনের বাংলা নববর্ষের মঙ্গল শোভাযাত্রা

বিজ্ঞাপনে তাসনুভা শিশির

  • আপডেট সময় বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৯.২৪ পিএম
  • ১৪৪ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ তাসনুভা আনান শিশির তিনি দেশের প্রথম ট্রান্সজেন্ডার নারী। সেই যুদ্ধে সফল হয়েছেন তিনি। বেসরকারি টিভি স্টেশন বৈশাখী টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসাবে কাজ করার সুযোগ পেয়ে নিজের পরিচিতি তৈরি করতে সক্ষম হন তাসনুভা। এরপর অভিনয়ে মনোযোগ দেন।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি মোটরবাইক ইয়ামাহার একটি ওভিসি’তে (অনলাইন ভিডিও কমার্শিয়াল) কাজ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন সজল আহমেদ। ওভিসিটি এরই মধ্যে ডিজিটাল প্লাটফর্মে অবমুক্ত হয়েছে। এ প্রসঙ্গে তাসনুভা গনমাধ্যমকে বলেন, ‘কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার সঙ্গে মডেল হিসাবে ছিলেন নিলয়।

এ ধরনের কাজ করতে আমি আগ্রহী। সময় এবং সুযোগ পেলে এ মাধ্যমে নিয়মিত থাকার ইচ্ছা আছে।’ বিজ্ঞাপন ছাড়া তাসনুভা এরই মধ্যে ছবিতেও অভিনয় করেছেন। বর্তমানে তিনি স্নাতকোত্তর ডিগ্রিতে পড়াশোনার পাশাপাশি নিজের সংগঠন ‘শ্রী-ভয়েস অব সেক্সুয়্যাল মাইনরিটি’তে ইয়াং ট্রান্সজেন্ডারদের নিয়ে কাজ করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com