বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত রুহিয়া ডাকবাংলো ঐতিহ্যবাহী বৈশাখী মেলার উদ্বোধন তালতলীতে সংরক্ষিত বনের ২৫০ পিস লাঠি আটক,গ্রেফতার ২ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, মৃত্যু বেড়ে ১৪ বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে শিক্ষককে মারধর, থানায় মামলা ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা আসন্ন উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি ইরানের হামলার মুখে ইসরায়েলকে সহায়তার অভিযোগ, অবস্থান স্পষ্ট করলো সৌদি ডেঙ্গুতে আরও ৩৪ জন আক্রান্ত

চমক তারার “উড়ু,উড়ু”

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১১.১৭ পিএম
  • ১৭৮ বার পড়া হয়েছে
 বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ চিত্রনায়িকা চমক তারার জন্য এবারের ঈদ জমজমাটই বলা যায়। ঈদের দিন চ্যানেল আইতে ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ ‘ ছবিটির প্রিমিয়ার হয়েছে। এ ছবিতে তুখুড় নাচিয়ে শিল্পী চমক তারা একটি আইটেম গানে অভিনয় করেছেন। এছাড়া ঈদের দিন সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেল ‘চমক তারা’য় মুক্তি দিচ্ছেন ‘উড়ু উড়ু’ শিরোনামের একটি রোমান্টিক সং। গানটিতে তার বিপরীতে রয়েছেন নায়ক শাহেন শাহ। চমক তারা জানালেন, গানটির জন্য কোরিওগ্রাফি করেছেন প্রিন্স খান। কাজী জামালের সঙ্গীত আয়োজনে গানটিতে কন্ঠ দিয়েছেন তপতী। চিত্রনায়িকা চমক তারা নিজের নামেই সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল খুলেছেন।
এখন তিনি সেই ইউটিউব চ্যানেলের জন্য কনটেন্টস তৈরি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলে কথা প্রসঙ্গে জানালেন। ঈদের দিন ‘আসোনা আমার বুকে আসোনা’ শিরোনামে একটি গান মুক্তি দিয়েছেন তিনি। নতুন চ্যানেল হিসেবে ভিউজ যা হওয়ার হচ্ছে। এই গানটির নৃত্যপরিচালনা করেছেন প্রিন্স খান। আবেদনশীল এই গানটিতে চমক তারার বিপরীতে রয়েছেন অভিনেতা শাহেন শা। তিনি বলেন, ‘আবেদন বেশি দিয়েছি এ কথা ঠিক। এ ধরনের কাজ আমাদের দেশে হয় না। কিন্তু ভারতে অহরহ হচ্ছে। তারা এজন্য বাহবাও পায়। আমাদের দেশে হয় তার উল্টো। কেউ তো বাহবা দে-ই না, উল্টা হিপোক্রেটদের মতো সমালোচনা করে।’ তিনি বলেন, ‘গানটিতে আমি সুইমিং কস্টিউম পরেছি। আমাদের দেশে সচরাচর কেউ সুইমিং কস্টিউম পরে না।
এর আগে সর্বশেষ সুইমিং কস্টিউম পরতে দেখা গেছে ময়ূরী আপুদের সময়ে। আমার সুইমিং কস্টিউম পরার উদ্দেশ্য হচ্ছে, সকলকে বুঝিয়ে দেওয়া যে, আমরাও সুন্দরভাবে নিজেদেরকে উপস্থাপন করতে পারি। আমার কথা হলো হলিউড বলিউড পারলে আমরা কেন পারব না।’ সাম্প্রতিক কর্মকাণ্ড নিয়ে চমক তারা এভাবেই নিজেকে বিবৃত করলেন। নাচের ক্ষেত্রে তিনি অত্যন্ত দক্ষ একজন অভিনেত্রী। ৯টি ছবিতে তার আইটেম গানও রয়েছে। নাচের প্রতি তার একটা সহজাত দূর্বলতাও রয়েছে বলা যায়। চমক তারার চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘মা বাবা সন্তান’ ছবির মাধ্যমে।
তবে এটি তার প্রথম অভিনীত চলচ্চিত্র নয়। এর আগে তিনি মাসুদ আজাদের ‘বস্তির সম্রাট’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন । এরপর এম আর খান মুকুলের ‘প্রিয়ার জন্য মরতে পারি’ এবং সৈয়দ মাসুমের ‘আমার স্বপ্নের ভালোবাসা’ ছবিতে অভিনয় করেন। ‘মাস্তান পুলিশ’ নামেও একটি ছবিতে কাজ করেন তিনি। এসব ছবিতে কাজ করলেও ‘মা বাবার সন্তান’ ছবিটিই তার প্রথম মুক্তি পাওয়া চলচ্চিত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com