বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

রাজু আলীমের ঈদের ব্যস্ততা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ২.১২ পিএম
  • ২১ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ রাজু আলীম একাধারে কবি, সাংবাদিক, নাট্যকার, টিভি অনুষ্ঠান নির্মাতা, প্রযোজক, চিত্রনায়ক ও চলচ্চিত্র পরিচালক। এবারের ঈদে সৈয়দ সালাউদ্দিন জাকীর টেলিছবি ‘মনের আড়ালে মনে’ নিজের ভুমিকায় অভিনয় করেছেন তিনি। এতে আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, মৌ, গাজী নূর, নাজিবা বাশার প্রমুখ। প্রচারিত হবে ঈদের দিন চ্যানেল আই’তে। ঈদের আগের দিন প্রচার হবে রেজানুর রহমান এর বিশেষ নাটক লকডাউন এর ভালোবাসা। এখানে রাজু আলীম এর নায়িকা সুমনা সোমা। এতে আরও অভিনয় করেছেন শাহেদ আলী সুজন, মোহাম্মদ বারী প্রমুখ।

তবে এবারের ঈদে একটি বিশেষ চমক রয়েছে তাঁর। ২১ শে জুলাই, ঈদের দিন রাত ৮টায় চ্যানেল আই এর ডিজিটাল প্লাটফর্ম এ প্রচার হবে হুমায়ূন আহমেদ স্মরণে তাঁর গল্প অবলম্বনে রাজু আলীম এর চিত্রনাট্য ও পরিচালনায় বিশেষ টিভিচলচ্চিত্র ‘রূপার জন্য ভালোবাসা’। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, লাক্স তারকা টয়া, ইশানা, শহিদুল আলম সাচ্চু প্রমুখ। এছাড়া রাজু আলীম কে ঘিরে যুক্তরাষ্ট্র ভিত্তিক ফোর এম টেলিভিশন এ প্রচার হবে বাংলাদেশ সময় রাত ৮টায়একটি বিশেষ অনুষ্ঠান গ্রেট রাজু আলীম।

রাজু আলীম এর পথচলা শুরু হয়েছিল অভিনয় এর মাধ্যমে। মঞ্চ, টিভি নাটক, টেলিফিল্মে নাট্যকার, টিভি নির্দেশক ও অভিনয়শিল্পী হিসেবে, বাংলাদেশ টেলিভিশন ও চ্যানেল আই ছাড়াও অন্যান্য চ্যানেলে প্রচার হয়েছে ৪০টির ও বেশি নাটক, টেলিফিল্ম। অতি সম্প্রতি তিনি সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন চলচ্চিত্র ‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রে পপির স্বামীর চরিত্রে নায়ক হিসেবে অভিনয় করে।

এ ছবিতে আরও অভিনয় করেছেন শিপন মিত্র, নবাগত প্রিয়মনি, লাক্স তারকা তানিন তানহা, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা, আলিশা ইসলাম, ডিজে সোনিকা, তুর্য, ফেইস অব এশিয়ার মেহেদী হাসান পলাশ, ডা. তেহরীন প্রমুখ। আরও একটি সিনেমায় অভিনয় করছেন রাজু আলীম। ছবিটির নাম ছায়াবাজি। এই ছবিটির কিছু কাজ হয়েছে। তাঁর পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসার রাজকন্যা’ সিনেমাহল ও টিভি দর্শকমহলে ব্যপকভাবে আলোচিত হয়েছিল।

ওটিটি প্লাটফর্ম এর জন্য রাজু আলীম নির্মাণ করছেন জিরো ফিগার, বিলবোর্ড সুন্দরী ও ফুলবালিকা এবং ১০০ পর্বের মিনিফিল্ম ‘একশ প্রেম’। ঈদের ছুটিতে স্ক্রিপ্টিং, চিত্রনাট্য, কাস্টিং এবং লোকেশন নিয়ে ভাবছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com