শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাণ এগ্রো বিজনেস লিমিটেডের বীজ বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১, ৯.৩৮ পিএম
  • ২১০ বার পড়া হয়েছে

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;   দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পুর্ণ অর্গানিক ভাবে প্রাণের নিজেস্ব তত্বাবধানে এক হাজার একর জমিতে ধান উৎপাদন করার জন্য প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড এর সহিত চুক্তিবদ্ধ চাষীদের মাঝে ব্রি-ধান ৩৪ ও স্বর্ণা-৫ ধান উৎপাদনের জন্য বীজ বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়।

উপজেলার রাঙ্গামাটি এলাকায় গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় ফুলবাড়ী প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড এর কনফারেন্স রুমে এই কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়। ডেপুটি ম্যানেজার কোয়ালিটি কন্ট্রোল আব্দুর রহমানের সঞ্চালনায় ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ জাকারিয়া হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র ম্যানেজার পার্সেল কামরুজ্জামান কামরু, প্রোডাকশন ম্যানেজার জিয়াউল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদত হোসেন, আলাদিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাফফর হোসেন সরকার।

অনুষ্ঠানে ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ জাকারিয়া হোসাইন বলেন, এ কার্যক্রম নিঃসন্দেহে দেশের জন্য যুগান্তকারী এবং কৃষিবান্ধব পদ্ধতি। যাতে কৃষকরা তাদের উৎপাদিত জমিতে বীজ ও সার এর পূর্ণ সহযোগিতা পাবেন। আজকের এই শুভ উদ্বোধন একটি মাইলফলক।

এছাড়াও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হারুন উর রশীদ, সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, সদস্য মোকাররম হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com