শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

নওগাঁয় সংবাদ প্রকাশ করায় যুগান্তরে জেলা প্রতিনিধিকে হুমকি

  • আপডেট সময় রবিবার, ৩০ মে, ২০২১, ৩.৪৪ পিএম
  • ৬২৬ বার পড়া হয়েছে

সোহেল রানা নওগাঁ প্রতিনিধি: দৈনিক যুগান্তর পত্রিকার অনলাইন ভার্সনে সংবাদ প্রকাশ করায় জেলা প্রতিনিধি আব্বাস আলীকে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। বুধবার রাত ১০ টা ২৫ মিনিটে নওগাঁ পোল্ট্রি খামার মালিক সমিতির সাধারন সম্পাদক পরিচয় দিয়ে মোবাইল ফোনে হুমকি দেওয়া হয়। ঘটনায় জীবনের নিরাপত্তার চেয়ে বৃহস্পতিবার দুপুরে (২৭ মে) থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। গত ২৪ মে দৈনিক যুগান্তরের অনলাইন ভার্সনে ‘নওগাঁয় হঠাৎ অজ্ঞাত রোগে ১২ হাজার মুরগির মৃত্যু’ শিরোনামে একটি নিউজ প্রকাশ হয়। নিউজের শিরোনাম দেখে ‘নওগাঁ পোল্ট্রি খামার মালিক সমিতির সাধারন সম্পাদক পরিচয় দিয়ে বুধবার রাত ১০ টা ২৫ মিনিটে এ প্রতিবেদকের মোবাইলে কল দেয়। নিউজের ভিতরে রোগের নাম উল্লেখ করা থাকলেও কেন শিরোনামে অজ্ঞাত রোগ উল্লেখ করা হয়েছে তার কৈফিয়ত জানতে চাই। শিরোনাম এমন হওয়ায় মুরগি বাজারে ধ্বস নেমেছে বলে তিনি অভিযোগ করেন। এছাড়া বৃহস্পতিবার বেলা ১১টার দিকে প্রতিবেদককে ওই হুমকিদাতা জেলা প্রাণিসম্পদ অফিসে যেতে বলেন এবং নিউজ ভুল হয়েছে মর্মে ক্ষমা চাইতে বলা হয়। পরে খোঁজ নিয়ে জানাগেছে হুমকিদাতা ওই ব্যক্তির বাড়ী পার-নওগাঁ মহল্লার রুবেল হোসেন। তিনি এক পর্যায়ে যুগান্তরের অফিসের ফোন নম্বর দিতে বলেন। প্রতিবেদক ফোন নম্বর দিতে না চাওয়ায় অকথ্য ভাষায় গালিগালাজ এবং পায়ের গিরা ভেঙে দেওয়াসহ প্রাণনাশের হুমকি প্রদান করেন। এছাড়া আগামীতে যেন এধরনের নিউজ না করা হয় তার জন্য সর্তক করে দেন। একজন প্রথম সারির মিডিয়ার সংবাদকর্মীকে প্রাণনাশের হুমকি দেওয়ায় বিভিন্ন মহল তীব্র নিন্দা জ্ঞাপন ও ক্ষোভ প্রকাশ করে। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, এ ঘটনায় একটি সাধারন ডায়েরী হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নওগাঁর রাণীনগরে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু
সোহেল রানা নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ইসরাফিল আলম নভেল (৪৫) নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। শুক্রবার ভোরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে গত ১৭ মে করোনায় আক্রান্ত হন। নভেল উপজেলার সদরের বিজয়ের মোড় এলাকার মৃত মেছের উদ্দিন মাষ্টারের ছেলে। শুক্রবার সকালে স্বাস্থ্য বিধি মেনে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম এফতেখারুল আলম খান জানান করোনা ভাইরাস সংক্রমনের শুরুতেই জেলার মধ্যে প্রথম রাণীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর দেখা মিলে। সেই থেকে এ পর্যন্ত রাণীনগর উপজেলায় মোট ৮৫জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যে ৩জন মারা গেছেন, ২জন বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন আর ৮০জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। তবে উপজেলা ও পুলিশ প্রশাসন এবং স্বাস্থ্য বিভাগের কঠোর তৎপরতায় সংক্রমনের হার অনেক কমে গেছে। এছাড়াও ব্যাপক প্রচার ও প্রচারনার কারণে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি পাওয়ায় ও স্বাস্থ্যবিধি পালন করায় আক্রান্তের হার অনেকটাই কমছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com