সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্দোনেশিয়ায় স্কুলবাস দুর্ঘটনায় ১১ জন নিহত মাগুরায় অংকে ফেল করায় চারতলা থেকে লাফ দিয়ে গুরুতর আহত এসএসসির খাতা চ্যালেঞ্জ সোমবার থেকে, যেভাবে করবেন আবেদন এসএসসি ও সমমানের পরীক্ষায় অকৃতকার্য ৫১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী কারিগরি শিক্ষা বোর্ডের পাসের হার ৮১ দশমিক ৩৮ শতাংশ শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী ভাঙ্গায় পৃথক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত চার। বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ আম পরিবহনের জন্য চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশের বাজারে সোনার দাম আরও বাড়লো প্রতি ভরি ১১৭২৮২ টাকা

আদালতের বিচারক কর্মচারীসহ করোনা আক্রান্ত ১৭৬ জন

  • আপডেট সময় সোমবার, ২৯ জুন, ২০২০, ৬.৪৮ পিএম
  • ১৮৪ বার পড়া হয়েছে

দেশের সর্বোচ্চ ও অধস্তন আদালত অঙ্গনে বিচারক ও সহায়ক কর্মকর্তা-কর্মচারী মিলিয়ে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭৬ জন।
সুপ্রিমকোর্টের মুখপাত্র ও বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান আজ বাসস’কে এ কথা জানান।
তিনি বলেন, ভার্চুয়াল পদ্ধতিতে আদালতে বিচারকার্য পরিচালনা এবং দায়িত্ব পালনের সময় সারা দেশে এ পর্যন্ত অধস্তন আদালতে ৩৭ বিচারক, সুপ্রিমকোর্টে ৩৮ জন কর্মচারী এবং অধস্তন আদালতে ১০১ কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
এ পর্যন্ত সুস্থ হয়েছেন অধস্তন আদালতের ১০ জন বিচারক। করোনায় আক্রান্ত হয়ে একজন জেলা জজ মৃত্যুবরণ করেছেন। লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) ফেরদৌস আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ জুন ঢাকা সিএমএইচে মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com