বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন ——সাঈদীর পুত্র শামীম সাঈদী লক্ষ্মীপুরে ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার  বিতরণ  বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত  লেফট্যানেন্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন পিরোজপুরের কৃতি সন্তান মাইনুর রহমান পিরোজপুরে আলোচিত প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার সালথায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের সাবেক মেয়র আতিকুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত

লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত 

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৪.১৩ পিএম
  • ১ বার পড়া হয়েছে
অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে পৌর বিপনিবিতান মার্কেট ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত হয় মঙ্গলবার বিকেল তিনটায় শুরু হয়ে সন্ধা ৫ টায় শেষ হয়। এতে এম এ মাসুদ (অর্পিতা ফ্যাশন) সভাপতি ও বিনা প্রতিদ্বন্দ্বিতার সম্পাদক নির্বাচিত হন আব্দুল ওহাব শাকিব (স্বপ্নসাজ কসমেটিকস)।
মঙ্গলবার দুপুর ৩ টা থেকে বিপনী বিতানে ব্যবসায়ীদের অংশগ্রহণের মাধ্যমে মোট ১১৩ টি ভোটারের মধ্যে ১১১ জন ভোট প্রদান করেছেন। এতে সভাপতি ও সাংগঠনিক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি পদসমূহে বিনা প্রতিদ্বন্দ্বিতা প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।সাংগঠনিক সম্পাদক পদে মাহবুবুর রহমান মাহবুব (ম্যাক্স ফ্যাশন) জয় লাভ করে।
মার্কেটের উন্নয়নে ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থাকার অভিপ্রায়ে পৌর বিপণী বিতান মার্কেটের ব্যবসায়ীদের অনুষ্ঠিতব্য নির্বাচনে কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন (হাওলাদার টেলিকম), যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আসিফ আসিফ টেলিকম, ও কোষাধ্যক্ষ আহম্মদ রাকিব (ফ্রেন্ডস ফ্যাশন)।
আগামী এক বছরের জন্য নির্বাচিত কমিটি পরিচালনা করেন জামান হোমিও এর স্বত্বাধিকারী ডা: শরিফুল ইসলাম।
ব্যবসায়ীরা আগামী দিনগুলোতে সবাই একে অপরের সহযোগিতায় বন্ধুসুলভ আচরণ করে মার্কেট এবং ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যাশায় সবার সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com