শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধু মানবঅধিকার পরিষদ এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান ও আলোচন সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২৯ জুন, ২০২৪, ৪.৪৯ এএম
  • ৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ-রাজধানীর মতিঝিলে বঙ্গবন্ধু মানবাধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মোরসালিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক ও উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ দেলোয়ার হোসেন। আরো উপস্থিত ছিলেন কবি সাহিত্যিক মোঃ শহীদ, সহ-সভাপতি বিশিষ্ট মানবাধিকার সংগঠক ও পালকি শিল্প-গুষ্ঠির চেয়ারম্যান বিএম বাদল।

সহ সভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক -এম এস সালমান মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদক ফুলনাহার, সাংগাঠনিক সম্পাদক মহিউদ্দিন রাসেল, সাংগঠনিক সম্পাদক কেয়া ইসলাম, সাংস্কৃতিক বিষয় সম্পাদক দেওয়ান হাসিনা বাচ্চু, মোঃ আতিয়ার রহমান, সহিদা ফাতেমা জাহান রোজি। সোমানা চৌধুরী, শেখ মোঃ লোকমান হোসেন। আনোয়ার হোসেন সাগর, পি, এম, কাজল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান, ইঞ্জিনিয়ার আজাদ, সালমা শারমীন সহ-বহু অতিথি বৃন্দু।
সভাপতিত্ব করেনঃ শামসুজ্জোহা পারভেজ। তিনি বলেন বঙ্গবন্ধু মানবাধিকার পরিষদ এর মাধ্যমে সমাজের গরিব অসহায় মানুষের সহযোগিতা করার লক্ষ্য নিয়ে এই সংগঠন এর যাত্রা শুরু হয়। বঙ্গবন্ধু যেমন মানুষের মানবাধিকার নিয়ে জীবনের শেষ সময় পর্যন্ত লড়াই করে গেছেন আমরাও বঙ্গবন্ধুর জীবন আদর্শ নিয়ে বঙ্গবন্ধু মানবাধিকার পরিষদের লক্ষ্য স্থির করি। আপনারা যারা মানুষের কল্যাণে কাজ করতে আগ্রহী শুধু মাত্র আপনারা আমাদের সদস্য ফরম পুরুন করুন। সংগঠন এর উপদেষ্টা মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন অধিকার বঞ্চিত মানুষের সেবা করার জন্য যুগে যুগে বহু মহান ব্যক্তিগণ নিজের জীবন বিসর্জন দিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বহুবার মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে, জেল খেটেছেন আমরা চেষ্টা করব অধিকার বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে, গরীব অসহায়,ও দুরস্থ মানুষের পাশে দাঁড়াতে, যারা এই মন মানসিকতা নিয়ে আমাদের সংগঠনের সাথে সংযুক্ত হতে চান, শুধুমাত্র তারাই আমাদের সংগঠনের সাথে সংযুক্ত হতে পারবেন। প্রত্যেককে মানবাধিকার নিয়ে কাজ করার জন্য প্রশিক্ষণ নিতে হবে। পুরো অনুষ্ঠান সংঞ্চলনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মিজানুর রহমান চৌধুী। উক্ত অনুষ্ঠানে নতুন সদস্য সংগ্রহের জন্য বিশেষ সিদ্ধান্ত নেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com