বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ১২.৩৪ এএম
  • ১৩ বার পড়া হয়েছে
অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর সদর উপজেলার ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান ও মেম্বারকে দপ্রার্থীরা ইতিমধ্যে নিজ নিজ এলাকায় ভোটাদের সমর্থন ও ভালবাসা পেতে সমাজের বিভিন্ন জনসাধারণের সাথে মতবিনিময় শুরু করেছেন। ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী আমেজ।  প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে ইউপি নির্বাচনে মাঠ পর্যায়ে দাপিয়ে বেড়াচ্ছেন অটোরিকশা প্রতীক নিয়ে মিজানুর রহমান মিলু । শুরু করেছেন উঠান বৈঠক এবং ওয়ার্ডে ওয়ার্ডে মতবিনিময় সভা।
মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মিলু প্রয়াত সমাজ সেবক মমিন উল্লাহ মিয়ার নাতি। দীর্ঘ বছর ইউপি সদস্য হয়ে তিনি সমাজ সেবা করে আসছেন।
এরই ধারাবাহিকতায় সদর উপজেলা ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়ন থেকে অটোরিকশা মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মিজানুর রহমান মিলু জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। জনগণের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি প্রার্থী হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী, সৎ সাহসী নীতি ও আদর্শবান বঙ্গবন্ধুর  লড়াকু সৈনিক, ধার্মীক, বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান মিলু । ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে প্রকৃত অর্থে উন্নয়ন ও আধুনিক, শান্তি – সিমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তুলতে তার রয়েছে দৃঢ় অঙ্গীকার । তাছাড়া তিনি গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করে রয়েছেন আলোচনার শীর্ষে ।
এই তরুণ উদীয়মান চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিলু সাংবাদিক অ আ আবীর আকাশকে বলেন-‘মানুষের শাসক নয়, সেবক হতে চাই এবং জনগণের কল্যাণে কাজ করতে চাই। ভাঙ্গা খাঁ ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তরের পরিকল্পনা আছে আমার। তাই জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়ে আমি এলাকায় কাজ করছি। আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে, চাঁদাবাজ,মাদক, কিশোর গ্যাং, ভূমিদস্যু, সালিশ বানিজ্য, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং মুক্ত, সমাজ গঠনের লক্ষে, ভাঙ্গা খাঁ ইউনিয়নকে একটি দৃষ্টিনন্দন আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই সকলের সহযোগিতা। ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নের সর্বস্তরের জনগণের সমর্থন ও দোয়া চাই।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com