শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা মামলার আসামি সাদেক গ্রেপ্তার কানপুরে মার খেয়ে হাসপাতালে যেতে হলো বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার পাকিস্তানে শিয়া-সুন্নীর মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে :উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধান উপদেষ্টা ঈশ্বরগঞ্জে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণে বিশাল মানববন্ধন ও স্বারকলিপি পিরোজপুুরে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ পিরোজপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সমাজ কল্যাণ পরিষদ এর চেক বিতরন ঈশ্বরগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটিতে সভাপতি সোহাগ-সাধারণ সম্পাদক ফয়সাল

তালতলীতে ছাত্রলীগ ৫শ পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিলো

  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ১০.০৬ পিএম
  • ১৭৬ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধিঃপ্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে বিভিন্ন শ্রেনীর কর্মহীন ৫শ পরিবারকে খাদ্য সহায়তা পৌছে দিলো বরগুনা তালতলী উপজেলা ছাত্রলীগ।
শনিবার (১১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ইউনিয়নে ৫শ পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে ছাত্রলীগ নেতারা।
উপজেলা ছাত্রলীগ সভাপতি সরোয়ার হোসেন স্বপনের ব্যক্তিগত উদ্যেগে উপজেলার বিভিন্ন শ্রেনীর কর্মহীন ৫০০ পরিবারের বাড়িতে বাড়িতে চাল,ডাল,আলু,পেয়াজ,তেল ও সাবান বিতারণ করা হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন বলেন, দেশের যেকোন ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে থাকে। এরই ধারাবাহিকতায় আমরা উপজেলা ছাত্রলীগ কর্মহীন ৫শ পরিবারের বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা বিতারণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মেনেই খেটে খাওয়া,দিনমজুর মানুষের পাশে দাঁড়িয়েছি। তিনি আরও বলেন দেশের এই সংকটে অসহায় মানুষের প্রতিটি ঘরের দরজায় ছাত্রলীগের নেতাকর্মীরা খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার জন্য তালতলী উপজেলায় ১৫ সদস্যর একটি টিম গঠন করা হয়েছে। সময় কর্মহীন পরিবারের কাছে পৌছে দেওয়া হবে। সেই সাথে উপজেলার বিভিন্ন ব্যবসায়ীদের খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।
এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা বিতরণে সাহায্য করেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন সহ ছাত্রলীগ নেতা রাজু,শোয়েব, প্রদীপ,আল-আমিন,দিপু,নয়ন,নবীন প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com