শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ ৫ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে বাংলাদেশে ক্রিকেট দল জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো: লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব রায়পুর উপজেলা নির্বাচন প্রার্থীর অভিযোগে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাচনে সাফায়েত ভুইয়ার মতবিনিময়-মিছিল গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ

আওয়ামীলীগের উপ কমিটির সদস্য হলেন পিরোজপুরের জুয়েল

  • আপডেট সময় শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩, ৯.১৯ পিএম
  • ১৯৪ বার পড়া হয়েছে

পিরোজপুর প্রতিনিধি:-আওয়ামী লীগের আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য হলেন পিরোজপুরের জুয়েল হোসেন শ্রাবণ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এ ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক জুয়েল হোসেন শ্রাবণ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা জন্মগ্রহণ করেন। ২০০৫ সালে স্কুল জীবন থেকেই তিনি ছাত্রলীগের সাথে সরাসরি জড়িয়ে পড়েন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে পরাশুনা শেষ করে নিজে ব্যবসা প্রতিষ্ঠানের সাথে জড়িয়ে পড়েন। স্মার্ট বাংলা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান তিনি। সাবেক ছাত্রনেতা থেকে আওয়ামী লীগ নেতা হওয়ায় পিরোজপুরবাসী অনেক বেশী আনন্দিত। ছাত্র জীবনে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভীষণ বাস্তবায়নের জন্য সব সময় কাজ করে গেছেন।
তাকে ছাত্র নেতা থেকে আওয়ামী লীগ নেতা হওয়ার পিরোজপুরের আওয়ামী লীগের এবং অন্যান্য অঙ্গন সংগঠনের নেতাকর্মীরা তাকে বিভিন্ন সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা তিনি আমাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটিতে জায়গা দিয়েছেন। আগামী নির্বাচন আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ। বাংলাদেশের উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বিজয় করার জন্য সর্বোচ্চ কাজ করবো আমরা। এছাড়াও নির্বাচনকালীন একটি সাইবার টিম নিয়ে আমি অনেক আগে থেকেই কাজ করছি। সাইবার নিরাপত্তা এবং গুজব প্রতিরোধে আমার টিম সবসময় কাজ করছে। পিরোজপুরবাসীর কাছে আমি দোয়া চাই তাদের ভালোবাসার প্রতি আমি কৃতজ্ঞ আমার জন্য সবাই দোয়া করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com