মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইরানে পাঁচ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ব্যাটারিচালিত রিকশা চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন আগামী ৫ জুন রাজধানীর ধানমন্ডিতে প্রকাশ্যে ছিনতাইয়ের অভিযোগে ৪ জন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার

তালতলীতে মশিউর রহমান শিহাবের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ১২.২৩ পিএম
  • ৫৮ বার পড়া হয়েছে

 

মল্লিক জামাল:-বরগুনার তালতলী উপজেলার পঁঞ্চাকোড়ালিয়ায় বরগুনা ১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মশিউর রহমান শিহাবের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ অক্টোবর ২৩) বিকেল ৪ টা হতে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত এ সমাবেশ চলতে দেখা যায়। এসময়ে তালতলী উপজেলার বিভিন্ন ইউপি হতে ছাত্রলীগ, যুবলীগ ও আ.লীগের নেতাকর্মীরা উপস্থিত হয়।

সমাবেশে মশিউর রহমান শিহাব, মাটি ও মানুষের কথা তুলে ধরে আ.লীগের নানা উন্নয়ন প্রকল্পের কথা বলেন। তিনি আরো বলেন, আমি সবসময়ের জন্য গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে ছিলাম আছি এবং থাকবে। আমি আপনাদেরকে ব্যক্তিগতভাবে যত সহযোগিতা করেছি, আপনারা যদি আমাকে নৌকা প্রতীক নিয়ে বরগুনা ১ আসনের সংসদ সদস্য হিসেবে জয়যুক্ত করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে নৌকা প্রতীকের নমিনেশন দেয় তাহলে আমি এই অবহেলিত আমতলী তালতলী ও বরগুনার মানুষের স্বার্থে, দেশের স্বার্থে, এলাকার স্বার্থে জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় আপনাদের পাশে থেকে সকল উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত করব। এছাড়াও আমি যে সকল উন্নয়নমূলক কাজ করেছি সেগুলো কেবলমাত্র জননেত্রী শেখ হাসিনার নামেই করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com