মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

ঢাকা মহানগর উত্তর বঙ্গবন্ধু সৈনিকলীগের পুনরায় কমিটি গঠনে সিভি জমা দিলেন সোয়েবুর রহমান জুয়েল

  • আপডেট সময় শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ৫.২০ পিএম
  • ৯৯ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা মহানগর উত্তরের বঙ্গবন্ধু সৈনিকলীগের কমিটি গঠনের লক্ষ্যে গত বৃহস্পতিবার বিকেলে রমনা থাকাধীন ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ এশিয়ান টিভির কার্যালয়ে সিভি জমা দেন বঙ্গবন্ধু সৈনিকলীগ ঢাকা মহানগর উত্তরের সহ সভাপতি ও খিলক্ষেত থানা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মোঃ সোয়েবুর রহমান জুয়েল।

সিভি রিসিভ করেন বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজাউল মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক ও এশিয়ান টিভির সহকারী ব্যবস্থাপক এইচ আর এডমিন মিজানুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইঞ্জিনিয়ার এ কে এম, মজিবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ ইসমাইল হোসেন, বিশিষ্ট শিল্পপতি ও নূরিয়া হজ্জ্ব গ্রুপের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ নাঈমুল হাসান এবং বঙ্গবন্ধু সৈনিকলীগ ঢাকা মহানগর উত্তরের সহ সভাপতি ও খিলক্ষেত থানার সভাপতি সোয়েবুর রহমান জুয়েলের আমন্ত্রণে পত্রিকার প্রতিনিধি দিলীপ কুমার দাস স্বশরীরে সেখানে উপস্থিত হয়ে নিউজ কাভার করেন।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সংগ্রামী সভাপতি ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুন উর রশিদ সিআইপি`র স্নেহ ভাজন ও বিশ্বস্থ ব্যক্তি হিসেবে তার কথা শোনা যায়। বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি সহ অন্যান্য সংগঠনের সর্বজন প্রশংসিত ব্যক্তি । জনহিতকর কাজেও সোয়েবুর রহমান জুয়েলের যথেষ্ট আন্তরিকতা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com