শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকল প্রতিকূলতা ডিঙিয়ে যেতে চাই : লক্ষ্মীপুরের ডিসি পিরোজপুরে শারদীয় দুর্গাপুজা উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত  “সরকারী মাল দরিয়া মে ডাল” আমতলীতে পানি উন্নয়ন বোর্ডের কোটি কোটি টাকার সম্পদ বিনষ্ট ও দখল হলেও দেখার কেউ নেই তালতলীতে জেলা পরিষদের অধীনস্থ পুকুর অবমুক্তের দাবীতে মানববন্ধন ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা

গাইবান্ধার বিভিন্ন স্থানে লকডাউন চলাকালে আড্ডা ও গণ জমায়েত

  • আপডেট সময় বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৭.৫৪ পিএম
  • ৩৫৭ বার পড়া হয়েছে

এইচ আর হিরু গাইবান্ধাঃ
করোনা ভাইরাসের সংক্রমণ থেকে লক ডাউনের ঘোষণা থাকা সত্ত্বেও গাইবান্ধা জেলা শহরের ১নং ট্রাফিক মোড়, গাইবান্ধা স্টেশন রোড কাচারী বাজার সংলগ্ন সান্দারপট্টি, স্টেশন রোড, বড় মসজিদ মোড়, ব্রীজ রোড, সার্কুলার রোড, ডিবি রোড, বাস-টার্মিনাল, খন্দকার মোড়সহ বিভিন্ন এলাকায় দোকানপাট খুলে ব্যবসা-বাণিজ্য চালানো হচ্ছে।
এ অবস্থা গ্রামাঞ্চলের হাট-বাজারগুলোতে আরও ভয়াবহ। প্রতিদিন চা, মিষ্টির দোকান এবং বাজারগুলোতে বসছে জমজমাট আড্ডা। সদর উপজেলার ভেড়ামারা ব্রীজ সংলগ্ন মোল্লা বাজার, পাঁচ জুম্মা, স্কুলের বাজার, গোডাউন বাজার, লক্ষ্মীপুর, দারিয়াপুর, কুমারপাড়া, হাসেম বাজার, মাঠ বাজার, কদমতলি, বাঁধের মোড়সহ বিভিন্ন এলাকায় লক ডাউন চলাকালিন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করা হচ্ছে। এতে করোনা ভাইরাস সংক্রামিত হওয়ার সম্ভাবনা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পৌরসভা, এসকেএস ফাউন্ডেশন, চেম্বার অব কমার্সসহ বিভিন্ন সংগঠন থেকে প্রতিদিন বার বার নিয়মিত মাইকিং করে দোকানপাট বন্ধ রাখা, একাধিক মানুষ একত্রিত হয়ে গণ জমায়েত করাসহ নিয়মিত হাত ধোয়ার পরামর্শ দেয়া হলেও সেগুলো কেউই মানছে না। এতে এই জেলায় করোনা ভাইরাসের সংক্রমণের বিষয়টি মারাত্মকভাবে ঝুঁকিপূর্ণ হয়ে পড়ছে।
তিনি একজন হেকিম করছেন করোনা ভাইরাসের মত মরণ ব্যাধির চিকিৎসা
এইচ আর হিরু গাইবান্ধাঃ
গাইবান্ধার নলডাঙ্গার মান্দুরপাড়া গ্রামের মুনছুর রহমান সারা দুনিয়া যখন মরণ ব্যাধি করোনা ভাইরাসের চিকিৎসায় হিমসিম খাচ্ছে ব্যার্থ হচ্ছে করোনার চিকিৎসায় তখন তিনি নিয়েছেন চেলেন্স।মানদুয়ারপাড়া গ্রামের এই মনছুর আলী পেশায় একজন ফেরিওয়া কাপর ব্যাবসায়ি।গোট্ দেশ বাসি যখন আতংকিত তখন হঠাৎ করে এই তেলেশ মাতির পোষ্টার বিভিন্ন স্হানে লাগিয়ে তিনি চালাচ্ছেন ব্যাপক প্রচার।যদিও এখন পর্যন্ত কোন রুগির চিকিৎসার তথ্য মেলেনি তবুও তার প্রচার থেমেনেই।এছাড়াও সে বস্ত রোগ সহ নানা রোগের চিকিৎসার কথা তার প্রচার পত্রে উল্লখ করেছেন বিষয়টি নলডাঙ্গা সহ পার্শ্ববর্তী এলাকায় মানুষকে ভাবিয়ে তুললেও ভাবায়নি প্রশাসনকে।তার এই স্বপ্ন যোগে প্রাপ্ত চিকিতসা পদ্ধতির আছেকি বৈঙানিক শিক্ষিতি।বিয়টি ভাবিয়ে দেখার কি আছেন কেউ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com