সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সেবনের অভিযোগে ৩৯ জন গ্রেপ্তার সুন্দরবনে চাঁদপাই রেঞ্জের আগুন নিয়ন্ত্রণে : মন্ত্রণালয় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি খাগড়াছড়িতে বজ্রপাতে চারজনের মৃত্যু আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা আগামীকাল স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপি’র স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত : সেতুমন্ত্রী ঢাকা সেনানিবাসে নবনির্মিত এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী চাঁদের পাথর ও মাটি সংগ্রহ করে আনতে পাড়ি দিল চিনের মহাকাশযান ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের

করোনায় আক্রান্ত গৃহবন্দি অবস্থা থেকে বেরিয়ে এসেছেন চার্লস

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১.৩৪ পিএম
  • ২২৬ বার পড়া হয়েছে

করোনায় আক্রান্ত হওয়ার এক সপ্তাহের মধ্যেই সেরে উঠলেন ব্রিটেনের প্রিন্স চার্লস। সোমবার গৃহবন্দি অবস্থা থেকে বেরিয়ে এলেন তিনি। তবে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত না হলেও, এখনও গৃহবন্দি রয়েছেন তাঁর স্ত্রী ক্যামিলা, ডাচেস অব কর্নওয়াল।

এ দিন হাউজ অব ক্ল্যারেন্সের এক মুখপাত্র ব্রিটিশ সংবাদমাধ্যক‌ে বলেন, ক্ল্যারেন্স হাউজ জানিয়েছে, ডাক্তারের পরামর্শ নিয়েই ।’’ সরকারি বিধিনিষেধ মেনে সাত দিন গৃহবন্দি থাকার পর চার্লস এখন সুস্থ বলেও জানান তিনি।

গত ২৫ মার্চ করোনা ক্ল্যারেন্স হাউসের তরফেই চার্লসের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করা হয়। সেই থেকে স্ত্রী ক্যামিলাকে নিয়ে স্কটল্যান্ডের বালমোরাল প্রসাদে গৃহবন্দি ছিলেন তিনি। ১০ মার্চ লন্ডনে মোনাকোর প্রিন্স অ্যালবার্টের সঙ্গে সাক্ষাৎ করেন চার্লস। প্রথমে প্রিন্স অ্যালবার্ট করোনা ভাইরাসে আক্রান্ত হন। তার পরই চার্লসের শরীরে কোভিড-১৯ ভাইরাস ধরা পড়ে। তবে কী ভাবে সংক্রমিত হলেন, তা নিয়ে ক্ল্যারেন্স হাউজ বা রাজ পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com