শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার মুগদা ও গেন্ডারিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত গাজীপুরের শ্রীপুর থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে উপজেলা পরিষদ নির্বাচনের অংশ নেওয়ার বিএনপিয় ৭৩ নেতা বহিষ্কার শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় ১২ ঘণ্টা গ্যাস সরবারহ বন্ধ থাকবে কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

ময়মনসিংহ চরাঞ্চল হেল্প লাইনের উদ্যোগে বিনামুল্যে চক্ষু স্কিনিং ক্যাম্প অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ৫ জুন, ২০২৩, ৩.০৬ এএম
  • ৫৮ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে চক্ষু স্ক্রিনিং ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ সদর উপজেলা চরহরিপুর আদর্শ স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে শুক্রবার বেলা ১১ টায় এ অনুষ্ঠানের আয়োজন করে ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন। বিএমডিসির চেয়ারম্যান ও সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এর অধ্যক্ষ স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাবেক মহাসচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক এইচএম ফারুক, চরহরিপুর আদর্শ স্কুল এন্ড কলেজ এর সভাপতি আব্দুর রাজ্জাক সোহাগ, ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইনের প্রতিষ্ঠাতা পরিচালক আশিকুল ইসলাম ও আল আমিন হোসেন জীবন, সভাপতি ইমরান আহমদ রহমত,ময়মনসিংহ চরাঞ্চল ব্লাড ব্যাংকের সভাপতি আজহারুল ইসলাম রাজ।

স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। চেতনায় মুক্তি,লক্ষ্যে মানবতা এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে অরাজনৈতিক এ স্বেচ্ছাসেবী সংগঠন কাজ করে যাচ্ছে নিরবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com