বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫ যুক্তরাষ্ট্রের ব্রিজ দুর্ঘটনার মধ্যে যে ৭টি সবচেয়ে আলোচিত লেবাননে ইসরাইলি বিমান আক্রমণের জবাবে ইসরাইলে হেজবুল্লাহর রকেট হামলা

গৌরীপুরে আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী নাজনীন আলমের উঠান বৈঠক ও গণসংযোগ অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০২৩, ৬.১৬ পিএম
  • ৭৪ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের গৌরীপুরে আওয়ামী লীগ সরকারের সফলতা ও উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মে) বিকেলে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বেতান্দর গ্রামের ভাদেড়ায় বোকাইনগর ইউনিয়নের মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক নয়ন মিয়ার বাড়িতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৌরীপুর আসনের এমপি প্রার্থী ও জেলা আওয়ামী লীগ নেত্রী নাজনীন আলম।

স্থানীয় বাসিন্দা নুরুল ইসলাম ব্যাপারীর সভাপতিত্বে ও বোকাইনগর মৎস্যজীবী লীগের সম্পাদক নয়ন মিয়ার সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সিনিয়র সহসভাপতি মো: ফেরদৌস আলম, উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এবং মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, বোকাইনগর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, বোকাইনগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য তৌহিদ আকন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য আল আমিন, ডৌহাখলা ইউনিয়ন যুবলীগ নেতা মামুন মিয়া, সোহেল রানা, গৃহিনী ঝিনুক আক্তার প্রমুখ।

উঠান বৈঠকে নাজনীন আলম বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার অত্যাধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। এ উন্নয়নের ধারাবাহিকতায় আগামী দ্বাদ্শ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করতে আবারও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতিকে ভোট প্রদানের আহবান জানান তিনি।

উল্লেখ্য, দুপুর ১২ টায় তিনি সর্ব প্রথম রামগোপালপুরের ঐতিহ্যবাহী গুঁজিখা কেরামতিয়া মসজিদের আশপাশের বাসিন্দাদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং মা-বোনদের সাথে নামাজ আদায়সহ মসজিদে জুম্মার নামাজে আসা হাজার হাজার ধর্ম প্রাণ মুসল্লিদের সাথে সাক্ষাৎ করে দোয়া কামনা করেন। এরপর তিনি গৌরীপুর শহরের পাট-বাজার, কালিপুর মধ্যম তরফ, বালুয়াপাড়া মোড় এবং জেলখানার মোড়সহ শহরের বিভিন্ন জায়গায় চা চক্র এবং গণসংযোগে অংশগ্রহণ করেন। এছাড়াও তিনি নাহড়া বাজার, কাউলাটিয়া বাজার, তেলিহাটি বাজার এবং বাংলা বাজারে গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন। এরপর ঈশ্বরগঞ্জে হয়ে ময়মনসিংহ আসার পথে রামগোপালপুর ইউনিয়নের শিবপুর বাজারে গণসংযোগ এবং চা চক্রে অংশগ্রহণ, কলতাপাড়া বাজারে তার সমর্থক ও কর্মীদের নিয়ে ডৌহাখলা ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুমের সাথে রাজনৈতিক এবং সামাজিক আলাপ-আলোচনা করেন এবং সর্বশেষ তিনি চন্দ পাড়া মোড়ে দলীয় নেতা কর্মীদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com