বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন হিজবুল্লাহ নতুন করে ইসরায়েলে কয়েক ডজন রকেট ছুঁড়েছে ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রাী নিহত বরগুনায় পুলিশের অভিযানে ১০৫ গ্রাম গাজাঁসহ গ্রেফতার ১

ময়মনসিংহের গৌরীপুরে বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩, ১১.০৪ এএম
  • ৮০ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাসঃ ময়মনসিংহের গৌরীপুর বোকাইনগর ইউনিয়নের বাট্টা গ্রামের বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানকে (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। বুধবার বেলা ২টা ৩০ মিনিটে নিজবাড়িতে সদ্য প্রয়াত এই বীরমুক্তিযোদ্ধার জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল প্রয়াত এই বীরমুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এ বিউগলে করুণ সুর বাজানো হয়। পরে পারিবারিক গোরস্থানে মরদেহ দাফন করা হয়।

এর আগে বীরমুক্তিযোদ্ধার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন সহ অন্যান্য বীরমুক্তিযোদ্ধাগণ।

বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের বাড়ি বাড়ি ময়মনসিংহের গৌরীপুরের বোকাইনগর ইউনিয়নের বাট্টা গ্রামে। বুধবার ভোরে তিনি নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাাহী রেখে গেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com