বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

হোম কোয়ারেন্টাইনের নির্দেশ অমান্য করায় বিদেশ ফেরত ১১ জনকে জরিমানা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০, ১২.৩৯ এএম
  • ১৬৭ বার পড়া হয়েছে

বিভিন্ন জেলায় করোনা ভাইরাসের সংক্রমণরোধে হোম কোয়ারেন্টাইনের নির্দেশ অমান্য করায় আজ বুধবার বিদেশ ফেরত ১১ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বাসস-এর কক্সবাজার সংবাদদাতা জানান, জেলায় করোনা ভাইরাসের সংক্রমণরোধে হোম কোয়ারেন্টাইনের নির্দেশ অমান্য করায় বিদেশ ফেরত তিনব্যক্তিকে বুধবার চল্লিশহাজার টাকা জরিমানা করা হয়েছে। কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
বাসস-এর টাঙ্গাইল সংবাদদাতা জানান, হোম কোয়ারেন্টাইন না মানায় জেলার গোপালপুর উপজেলায় সিঙ্গাপুর ফেরত এক যুবককে দশহাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস জরিমানা আদায় করেন। অর্থদ-প্রাপ্ত সিঙ্গাপুর ফেরত হাবিবুর রহমান (৩৬) উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের গাড়ালিয়া গ্রামের শামছুল হকের পুত্র।
এরআগে বুধবার সকালে একই কারণে সিঙ্গাপুর ফেরত সখীপুর উপজেলার বলারপুর গ্রামের হামিদুল ইসলামকে (৩৬) দশহাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা এ অর্থদ-ের আদেশ দেন।
বাসস-এর নারায়নগঞ্জ সংবাদদাতা জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী বিদেশ থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে না থাকার কারণে সৌদি আরব ও কুয়েত ফেরত দুই প্রবাসীকে পাঁচহাজার টাকা করে মোট দশহাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক তাদের উভয়ের কাছ থেকে এই জরিমানা আদায় করেন।
বাসস-এর হবিগঞ্জ সংবাদদাতা জানান, জেলার লাখাই উপজেলার করাব গ্রামে মাসুক মিয়া নামের ফ্রান্স প্রবাসী একব্যক্তি দেশে ফিরে বিয়ে করার পর তাকে স্ত্রীসহ হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হলে তিনি তা না মানায় তাকে দশহাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার এই জরিমানা করেন।
বাসস-এর ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, হোম কোয়ারান্টাইনে না থাকায় জেলার বাঞ্ছারামপুর উপজেলায় মনির হোসেন নামের ওমান ফেরত এক প্রবাসীকে পাঁচহাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাছির উদ্দিন সারোয়ার তাকে এই জরিমানা করেন।
বাসস-এর মাদারীপুর সংবাদদাতা জানান, জেলার কালকিনি উপজেলায় হোম কোয়ারেন্টাইনে না থাকায় স্পেন ও ইতালী ফেরত দুই প্রবাসীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুর ২টার দিকে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আমিনুল ইসলাম এ জরিমানা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com