শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩২ অপরাহ্ন

প্রকাশ পেলো সোহেলের কথায় শিমুল দীপের সঙ্গীতে পুরবীর গান

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ৮.৩২ এএম
  • ৩৯ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেলঃপ্র কাশিত হলো উদীয়মান কণ্ঠশিল্পী স্পর্শিয়া পুরবীর কন্ঠের প্রথম মৌলিক গান,গানটির শিরোনাম কৃষ্ণের বাঁশী বাজে যখন। চমৎকার গানটি লিখেছেন সময়ের জনপ্রিয় গীতিকার,সুরকার ও কণ্ঠশিল্পী এসএম সোহেল। সংগীত আয়োজন সহ গানটির অসাধারণ সুর করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও কম্পোজার শিমুল দীপ।

রবিবার গানটি মিউজিক ভিডিও আকারে বি-মিউজিক এক্সপ্রেস ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এস কামাল পারভেজ, সহকারী পরিচালক হিসেবে ছিলেন সুরভী।

শুনবো না আর ঐ বাঁশীর সুর বাজুক যত কানে, কৃষ্ণের বাঁশী বাজে যখন নদীর ঘাটে টানে, আমায় কৃষ্ণের বাঁশী বাজে যখন নদীর ঘাটে টানে। চমৎকার কথামালার গানটিতে কৃষ্ণ প্রেমে রাঁধার আবেগঘন ভালবাসার কথা প্রকাশ করা হয়েছে।

গানটির প্রসঙ্গে জানতে চাইলে এসএম সোহেল বলেন, গানটির কথামালা গতানুগতিক ধারার লিরিকের চাইতে আলাদা। পুরবী গানটি দারুণ গেয়েছে, তাছাড়া গানটির মিউজিক ছিল দুর্দান্ত। সবমিলিয়ে দারুণ একটি গান হয়েছে,প্রথম মৌলিক গানে পুরবীর জন্য আমার পক্ষ থেকে শুভকামনা ও ভালোবাসা থাকলো।

জানতে চাইলে শিমুল দীপ বলেন,গানটি সবমিলিয়ে দারুণ হয়েছে। লিরিক টিউনের মধ্যে রয়েছে আলাদা একটা ভালোলাগা, পুরবী খুব ভালো গেয়েছে গানটি। আমি মিউজিকে আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি। আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

প্রসঙ্গে স্পর্শিয়া পুরবী বলেন,আমি প্রথমেই সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার স্বপ্ন সার্থক হওয়ার জন্য। কারন আমার ছোটবেলার স্বপ্ন ছিল একজন সঙ্গীতশিল্পী হবো। আমি গানটির সঙ্গীত পরিচালক ও সুরকার শিমুল দীপকে ধন্যবাদ জানাচ্ছি গানটি আমাকে দিয়ে গাওয়ানোর জন্য , সাথে সাথে গানটির গীতিকার এসএম সোহেল কে ও ধন্যবাদ জানাচ্ছি চমৎকার গানটি লিখে দেয়ার জন্য। আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার মা-বাবা ও ওস্তাদগনের প্রতি, তাদের সবার অনুপ্রেরণায় আমি এতদূর আসতে পেরেছি। আমি প্রথম মৌলিক গান হিসেবে চেষ্টা করেছি ভালো গাওয়ার, বাকিটা সবার ভালোবাসা ও দোয়া কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com