বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

আমতলী রিপোটার্র্স ইউনিটি’র সাংবাদিকদের মতবিনিময় সভায় উপজেলা নিবার্হী অফিসার

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মার্চ, ২০২০, ৭.০১ পিএম
  • ২১৬ বার পড়া হয়েছে
 মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি।
বরগুনার আমতলী রিপোটার্র্স ইউনিটি’র আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন উপজেলা নিবার্হী অফিসার মনিরা পারভীন।
বৃহস্পতিবার বিকেল ৫ ঘটিকায় ইউনিটি কার্যালয়ে রিপোটার্র্স ইউনিটি’র সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়াতুজ্জামান মিরাজের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মনিরা পারভীন।
বক্তব্য রাখেন ইউনিটি’র সিনিয়র সদস্য সাংবাদিক খান মতিয়ার রহমান, এ্যাড. এম ইসহাক বাচ্চু, জিয়া উদ্দিন সিদ্দিকী, ইউসুফ আলী, সাইফুল্লাহ নাসির, মোঃ হানিফ মিয়া, জুলহাস মিয়া, শাহারিয়ার পারভেজ, মিজানুর রহমান নাদিম, মল্লিক মোঃ জামাল প্রমুখ।
প্রধান অতিথি উপজেলা নিবার্হী অফিসার মনিরা পারভীন বলেন, আমতলী রিপোটার্র্স ইউনিটি’র সাংবাদিকদের কার্যকলাপে আমি সন্তোষ প্রকাশ করছি। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও আমতলীর সকল অনিয়ম, বাল্যবিয়ে বন্ধে বিগতদিনে রিপোটার্র্স ইউনিটি’র সংবাদ কমর্ীরা যেভাবে সংবাদ প্রকাশ করে আমাদের সহযোগীতা করেছেন আশাকরি ভাবিষ্যতেও তারা সেটা অব্যাহত রাখবেন।
এ সময় বিভিন্ন অনিয়ম ও বাল্যবিয়ে বন্ধে বিশেষ ভূমিকা রাখায় আমতলী রিপোটার্র্স ইউনিটির পক্ষ থেকে উপজেলা নিবার্হী অফিসার মনিরা পারভীনকে উত্তরী  পরিয়ে দেয়া হয় ও সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com