বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

কক্সবাজারের টেকনাফ সমুদ্রসৈকতে ভেসে এলো দুই তরুণীর মরদেহ

  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২, ৩.৩৬ পিএম
  • ৮৫ বার পড়া হয়েছে

কক্সবাজার জেলার টেকনাফের বাহারছড়ার সমুদ্রসৈকত এলাকা থেকে, ভেসে আসা দুই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ অক্টোবর) রাত ১০টার দিকে বাহারছড়ার ইউনিয়নের শীলখালী সমুদ্রসৈকতে একটি মরদেহ এবং রাত ১১টায় একই ইউনিয়নের দক্ষিণ শীলখালী এলাকা আরেকটি মরদেহ উদ্ধার করা হয়।

তাদের বয়স ১৭ থেকে ২২ বছর পর্যন্ত হতে পারে বলে অনুমান করা হচ্ছে। এর আগে, গত সোমবার মধ্যরাতে ট্রলার ডুবির পর, এক শিশু ও পাঁচ রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, “রাতে বাহারছড়া পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের পরিদর্শক নূর মোহাম্মদের নেতৃত্বে পৃথক এলাকা থেকে দুই তরুণীর মরদেহ উদ্ধার করা হযেছে।

এরা মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে নিখোঁজ ব্যক্তিদে দু’জন হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ওসি বলেন, “মৃতদের কোন পরিচয় পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তে জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিচয় নিশ্চিত হওয়া গেলে, মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আর পরিচয় না পাওয়া গেলে আদালতের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

গত সোমবার মধ্যরাতে রোহিঙ্গাসহ শতাধিক লোক নিয়ে অবৈধ পথে মালয়েশিয়া যাওয়ার পথে, বঙ্গোপসাগরে একটি ট্রলার ডুবে যায়। এখন পর্যন্ত ৪৫ জনকে জীবিত উদ্ধার এবং একজন শিশু ও পাঁচজন রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায়,বুধবার (৫ অক্টোবর) দুপুরে দালালসহ সংঘবদ্ধ মানবপাচারকারী চক্রের সদস্য উল্লেখ করে ২৪ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com