মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

ভারতের পশ্চিমবঙ্গে সিএএ লাগু করা থেকে কেন্দ্রকে আটকানো যাবে না: অমিত শাহ

  • আপডেট সময় সোমবার, ২ মার্চ, ২০২০, ৪.৩০ পিএম
  • ২১০ বার পড়া হয়েছে

তৃণমূল কংগ্রেস যতই নাগরিকত্ব আইনের বিরোধিতা করুক পশ্চিমবঙ্গে সিএএ লাগু করা থেকে কেন্দ্রকে আটকানো যাবে না। রাজ্যের তৃণমূল কংগ্রেস নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কেন্দ্রের আইনের বিরোধিতা করেছেন। রবিবার কলকাতার শহীদ মিনারের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে সাফ বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এদিন কলকাতায় শহীদ মিনারের সভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, এরাজ্যের সমস্যা, শরণার্থীদের নাগরিকত্ব দেওয়া। মমতা বন্দোপাধ্যায় একসময় এদের নাগরিকত্ব দেওয়ার দাবি জানিয়েছিলেন। এখন তুষ্টিকরণের রাজনীতি হচ্ছে। মুসলমান ভাইবোনদের বোঝানো হচ্ছে সিএএ-র ফলে তাদের নাগরিকত্ব চলে যাবে। আপনাদের বলছি কারও নাগরিকত্ব যাবে না। এই আইন নাগরিকত্ব দেওয়ার জন্য। কারও নাগরিকত্ব কেড়ে নেওয়ার জন্য নয়।

এরাজ্যে ২০২১ এর বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপি সরকার গড়বে বলেও সরব হন অমিত শাহ। তিনি বলেন, গত লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ থেকে ১৮টি আসন জিতেছি। দুহাজার একুশে দুই তৃতীয়াংশ আসন জিতে ক্ষমতায় আসব। এই যাত্রা থামবে না। এই যাত্রা নতুন বাংলা গড়ার যাত্রা, কোটি কোটি শরনার্থীদের নাগরিকত্ব দেওয়ার যাত্রা, সোনার বাংলা গড়ার যাত্রা বলেও মন্তব্য করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com