শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

গাজায় ইসলামিক জিহাদ নেতা নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ১২.২৩ এএম
  • ৮৩ বার পড়া হয়েছে

গাজা উপত্যকার দক্ষিণাঞ্চলে ইসরাইলের এক বিমান হামলায় ইসলামিক জিহাদ জঙ্গীগোষ্ঠীর এক ঊর্ধ্বতন কমান্ডার নিহত হয়েছেন বলে, কর্মকর্তারা রবিবার জানান।

ইসলামিক জিহাদের কর্মকর্তারা বলেন যে খালেদ মনসুর ও অপর আরও দুই জঙ্গী ঐ হামলায় নিহত হয়েছেন।

ইসরাইলের সামরিক বাহিনী জানিয়েছে যে, শুক্রবার হতে এখন পর্যন্ত গাজা উপত্যকা থেকে ইসরাইলের উদ্দেশ্যে প্রায় ৬০০ রকেট নিক্ষেপ করা হয়েছে।

প্যালেস্টাইনের রকেট হামলার জবাবে ইসরাইল বিমান হামলা করে থাকে, যদিও ইসরাইল ‘আয়রন ডোম’ নামের এক আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা ব্যবহার করে, যা রকেটের বিরুদ্ধে উচ্চ মাত্রার সফলতার সাথে সেগুলোকে পথিমধ্যে ভূপাতিত করতে পারে।

চলমান পাল্টাপাল্টি আক্রমণগুলোর ফলে অন্তত ৩০ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন, যাদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।

নরওয়েজিয়ান রিফিউজি কাউন্সিলের মধ্যপ্রাচ্য অঞ্চলের পরিচালক কার্স্টেন হ্যানসেন বলেন, “নিজেদের সমস্ত স্মৃতি জুড়েই নিরাপরাধ শিশু ও পরিবারগুলো সহিংসতার এই দুষ্টচক্রে আটকা পড়ে রয়েছে।”

রবিবার ইহুদিদের এক পবিত্র দিবস পালনকালে আক্রমণের মাত্রা আরও বৃদ্ধি পেতে পারে। দিবসটি এক সংঘাতময় স্থানে পালন করা হবে, যাকে ইহুদিরা টেম্পল মাউন্ট ও মুসলিমরা পবিত্র আশ্রয়স্থল হিসেবে সম্বোধন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com