রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ৫ জন গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২, ৩.২৯ পিএম
  • ১০০ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহে  কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে এবং আদালতের নির্দেশ বাস্তবায়নে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এর অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ত্রিদীপ কুমার বীর এর নেতৃত্বে একটি টীম পুলিশ লাইন অস্ত্রাগার সংলগ্ন উত্তরা আবাসিক রোড থেকে ৪ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, গোলপুকুর পাড়া এলাকার মাসুদুর রহমান ও আঠারো বাড়ির তপু সরকার। এসআই শুভ্র সাহার নেতৃত্বে আরেকটি টীম চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে দ্রুত বিচার মামলার আসামী খোকন মিয়াকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

এছাড়া এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টীম চর খরিচা বাজার থেকে নারী শিশু মামলার আসামী রাকিব হোসেন এবং সিআর সাজা পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করে। তাদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com