বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত রুহিয়া ডাকবাংলো ঐতিহ্যবাহী বৈশাখী মেলার উদ্বোধন তালতলীতে সংরক্ষিত বনের ২৫০ পিস লাঠি আটক,গ্রেফতার ২ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, মৃত্যু বেড়ে ১৪ বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে শিক্ষককে মারধর, থানায় মামলা ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা আসন্ন উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি ইরানের হামলার মুখে ইসরায়েলকে সহায়তার অভিযোগ, অবস্থান স্পষ্ট করলো সৌদি ডেঙ্গুতে আরও ৩৪ জন আক্রান্ত

সিজেএফবির সেরা প্রযোজকের পুরস্কার পেলেন কাজী রিটন

  • আপডেট সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ৮.০২ পিএম
  • ৬৬২ বার পড়া হয়েছে
বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ গত বিশ বছর ধরে টেলিভিশন নাটক ও সিনেমা প্রযোজনা করে চলেছেন কাজী রিটন। এযাবৎ প্রশংসিত হয়েছে তার প্রযোজিত অনেক কাজ। সেই ধারাবাহিকতায় ২০২০ সালে সেরা একক নাট হিসেবে পুরস্কার পেয়েছে তার প্রযোজিত ‘আপা’ নাটক, যেটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। গত ২৪ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ‘হল অব ফেম’- এ সিজেএফবির আয়োজিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রযোজক হিসেবে এই পুরস্কার গ্রহণ করেন কাজী রিটন। পুরস্কার গ্রহণের পর তিনি তার বক্তব্যে বলেন, ‘প্রযোজকের উৎসাহই নাটক ও সিনেমাকে বাঁচিয়ে রাখে। আমি সবসময় মানসম্পন্ন কাজ করতে উৎসাহী। সিজেএফবি’র এই পদক পেয়ে আরও উৎসাহী হলাম।
সামনেই দারুণ কিছু কাজ নিয়ে হাজির হচ্ছি। অনলাইনে আজ বাংলাদেশের কনটেন্ট পৌঁছে যাচ্ছে সারা দুনিয়ার মানুষের কাছে। একটি দেশের রুচির পরিচায়ক এই নির্মাণগুলো। কাজেই শুধু ব্যবসায়িক নয় বরং নির্মাণের ক্ষেত্রে নান্দনিক দিকে লক্ষ্য রাখা আবশ্যক বলে আমি মনে করি। কাজী রিটন প্রযোজিত উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে আছে, ‘এম ইন লাইফ’, ‘পাটিগণিত’, ‘উনপাজুরে’, ‘অদৃশ্য দেয়াল’, ‘বিবাহ সংকট’, ‘অপরাধী হইলেও আমি তোর’, ‘পরের মেয়ে’, ‘সৎ মা’, ‘টম অ্যান্ড জেরি’, ‘ম্যাচ উইনার’, ‘ফ্রেন্ড বুক’, ‘সাইন্স এর মেয়ে আর্টসের ছেলে’। ২০২০ সালে পারফর্মিং মিডিয়াতে বিশেষ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ ২০টি ক্যাটাগরিতে সিজেএফবি অ্যাওয়ার্ড দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com