সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ! দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর

অজ্ঞাতনামা মৃতদেহের পরিচয় প্রয়োজন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০, ৬.৩০ পিএম
  • ১৪৯ বার পড়া হয়েছে

 অজ্ঞাতনামা এক মৃত ব্যক্তির পরিচয় জানা প্রয়োজন। মৃত ব্যক্তির আনুমানিক বয়স ৭০ বছর। গত ২৪ অক্টোবর, ২০১৯ তারিখ রাত ০১: ২৫ টায় (ছবিতে প্রদর্শিত ব্যক্তি) নাইটিঙ্গেল মোড়ের ইসলামী ব্যাংক হাসপাতালের সামনের রাস্তায় পল্টনগামী একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন।

পল্টন মডেল থানা পুলিশের টহল দল খবর পেয়ে ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ৩ নভেম্বর, ২০১৯ মৃত্যুবরণ করেন। উক্ত ব্যক্তির নাম, ঠিকানা বা পরিচয় কিছুই পাওয়া যায় নাই।

এ সংক্রান্তে ডিএমপি’র পল্টন মডেল থানায় একটি মামলা হয়েছে যার নম্বর- ৪১, তারিখ-২৪/১০/২০১৯ইং।

ছবিতে প্রদর্শিত মৃত ব্যক্তির ছবি দেখে কেউ সনাক্ত করতে পারলে অফিসার ইনচার্জ পল্টন মডেল থানা (01713-373155) অথবা ডিএমপি মিডিয়া (01713-398757) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com