শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থীদের ভিতর জনপ্রিয়তার শীর্ষে আছেন কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান

আগামী ২৬ নভেম্বর ফোবানা জাতীয় সম্মেলন ২০২১ উপস্থাপন হতে যাচ্ছে

  • আপডেট সময় রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ১.৪৭ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

আগামী ২৬ নভেম্বর হইতে ২৮ নভেম্বর ওয়াশিংটন  ডিসির  গেইলর্ড ন্যাশনাল রিসোর্ট অ্যান্ড কনভেনশন সেন্টারে ৩৫ তম ফোবানা জাতীয় সম্মেলন ২০২১ উপস্থাপন হতে যাচ্ছে । বাংলাদেশী সংস্কৃতি উদযাপনের জন্য এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট  আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি  অনুষ্ঠানের আয়োজন করে।

ইভেন্টের সমস্ত ৩ দিনের জন্য পোটোম্যাক বলরুমে হোস্ট করা হয়েছে। শুধুমাত্র অক্টোবর: যে  কোনো টিকেটে ২০% ছাড়: কোড “BDOCT” ব্যবহার করুন হোটেল, প্রিমিয়াম আসন ইত্যাদি সহ প্রিমিয়াম ভিআইপি প্যাকেজের জন্য, নীচের নাম্ভারে  যোগাযোগ করুন। ভিআইপি প্যাকেজ উপলব্ধ: আরও তথ্যের জন্য অনুগ্রহ করে  যোগাযোগ করুন। আরও কোন প্রশ্ন বা উদ্বেগের জন্য, আপনি যোগাযোগ করতে পারেন: https://www.facebook.com/35ThFOBANADC2021/ – গ্রুপে মেসেজ করতে।

কবির পাটোয়ারী (প্রধান পৃষ্ঠপোষক) –    (301) 768-6700

ইনারা ইসলাম (সভাপতি) –                             (571) 435-6728

জি রাসেল (আহ্বায়ক)-                                     (202) 577-1400

শিব্বির আহমেদ (সচিব) –                               (202) 705-7900

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com