সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বরগুনার বামনা উপজেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯, ৬.০৮ পিএম
  • ২১১ বার পড়া হয়েছে
মল্লিক মোঃ জামাল ,বরগুনা প্রতিনিধি বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের অসহায় দুস্থ ও গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মিজান।
আজ শনিবার (২৮ডিসেম্বর) বিকাল তিনটার দিকে ইউনিয়ন পরিষদের সম্মুখে এই শীতবস্ত্র বিতরন করেন।
মোট ১৩৫০টি কম্বল বিতরণ করেন শীতার্তদের মাঝে। এসময় চেয়ারম্যান মিজানুর রহমান মিজান,রেজাউল মেম্বর এবং মো. এনায়েত হোসেন পনুসহ এলাকার বিভিন্ন গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সবার মাঝে ১টি করে কম্বল বিতরণ করেন।
এসময় চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, ডৌয়াতলা ইউনিয়ন আমার জন্মভূমি। আমি চেয়ারম্যান হওয়ার আগেও প্রতিবছর আমার গ্রামের অসহায় দুস্থ গরীবদের মাঝে সামান্যতম উপহার দিয়ে আসছি এবং চেয়ারম্যান হওয়ার পরেও তার চেয়ে আরও বেশী জনগনের সেভায় নিয়োজিত আছি। যাতে করে আমাদের বৃদ্ধ মা বোনেরা শীতে কষ্ট না পায়।
সবাই আমার জন্য দোয়া করবেন আমি যাতে বাকি জীবনে মানুষের পাশে থেকে কাজ করতে পারি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com