শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

উত্তমের নতুন ওয়েব সিরিজে সেমন্তী সৌমি

  • আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১, ৭.২৭ পিএম
  • ১৪৪ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ মডেল-অভিনেত্রী সেমন্তী সৌমি। শোবিজে নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রী অভিনয় করেছেন ‘সিক্রেট ডেলিভারী’ নামের একটি ওয়েব সিরিজে। মঙ্গলবার (৩১ আগস্ট) অংশ নিবেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘লোহার তরী’ ওয়েব সিরিজে।

এতে সৌমীর সহশিল্পী খায়রুল বাশার। ‘সিক্রেট ডেলিভারী’ নির্মাণ করেছেন তরুণ নির্মাতা উত্তম কুমার। এটি তার নির্মিত প্রথম ওয়েব সিরিজ। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। জানা গেছে, এরই মধ্যে রাজধানীর ধানমন্ডিতে শেষ হয়েছে ‘সিক্রেট ডেলিভারী’ ওয়েব সিরিজটির প্রথম পর্বের শুটিং।

সম্পূর্ণ থ্রিলারধর্মী এই ওয়েব সিরিজে আরো অভিনয় করেছেন আতিক রহমান, রাকিব হাসান বাপ্পি প্রমুখ। এ প্রসঙ্গে সেমন্তী সৌমি বলেন, ‘দুটি ওয়েব সিরিজে দুই ধরনের চরিত্রে দেখা যাবে। চরিত্রে একেবারে নতুনত্ব আছে। আশা করি, দর্শক ওয়েব সিরিজ দুটি পছন্দ করবে।’ নির্মাতা উত্তম গনমাধ্যমকে বলেন, ‘ঘুর্ণি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ওয়েব সিরিজটির প্রথম পর্বের শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। দ্বিতীয় পর্বের শুটিং কয়েক দিনের মধ্যে শুরু করব। সপ্তাহে একটি করে পর্ব প্রচার হবে। যদি দর্শক সাড়া ভালো পাই তাহলে চার পর্ব পর্যন্ত করার পরিকল্পনা আছে। পরবর্তীতে আরো বাড়তে পারে।

প্রযোজনা প্রতিষ্ঠানের নিজস্ব ইউটিব চ্যানেল ‘ঘূর্ণি’তে প্রথম পর্বটি শিগগিরই মুক্তি দেওয়া হবে।’ তিনি আরো বলেন, ‘সৌমী কাজটি করতে অনেক সহযোগিতা করেছে। সে মনোযোগ দিয়ে কাজ করেছে। আমরা টিম ওয়ার্ক করে কাজ করেছি। এখানে সৌমীকে নতুন একটি লুকে হাজির করেছি। আশা করছি, ভিন্ন ধারার কাজটি দর্শক পছন্দ করবে।’ উল্লেখ্য, সেমন্তী সৌমি ২০১১ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় অংশ নিয়ে জায়গা করে নেন সেরা দশে।

এরপর নানান ধরনের বাধা-বিপত্তি উপক্রম করে সামনের দিকে অগ্রসর হয়েছেন তিনি। ‘স্বপ্ন আমার’ মিউজিক ভিডিও করে ঘুরে যায় তার জীবনের চাঁকা। এরপর যেন আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক কাজ করছেন তিনি।

সৌমী একাধারে নাটক, সিরিয়াল ও বিজ্ঞাপনে কাজ করে হয়ে উঠেন শোবিজের পরিচিত মুখ। চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। একক নায়িকা হিসেবে প্রথম অভিনয় করেন ‘বয়ফ্রেন্ড’ সিনেমায়। সিনেমটি ব্যবসায়িক সফলতা না পেলেও নায়িকা হিসেবে আলোচনায় আসেন তিনি। এতে তার নায়ক ছিলেন তাসকিন রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com