বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে সুমন জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে অফিস ফাঁকি দিয়ে ব্যক্তিগত ব্যবসা করেন সরকারি কর্মচারী দেশে ফিরেছে এমভি আবদুল্লাহ ও ২৩ নাবিক রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৩ জন গ্রেফতার মেক্সিকোর মোরেলোস প্রদেশে বন্দুকধারীর গুলিতে ৮ জনের মৃত্যু রাফা শহরে হামলা চালিয়ে হামাসকে নির্মূল করতে পারবে না : এন্টনি ব্লিংকেন চাঁদপুরের দুইটি উপজেলার নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে কোম্পানির যে আয় হচ্ছে তা দিয়েই স্যাটেলাইট প্রতিস্থাপনের খরচ মেটানো যাবে : পররাষ্ট্রমন্ত্রী বাইরের মদদে বিএনপি উত্তেজনা ছড়াবে সেটা মনে করার কোনো কারণ নেই : সেতু মন্ত্রী ইউক্রেন পাল্টা হামলায় কমপক্ষে ১৪ জন রুশ নাগরিক নিহত

দিনাজপুরের ফুলবাড়ীতে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১, ১০.৪৫ পিএম
  • ১২১ বার পড়া হয়েছে

 

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ীতে অজ্ঞাত আনুমানিক (৬০) এক পুরুষ ব্যাক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের কেথাঁওড়া চেয়ারম্যান পাড়া গ্রামের নেটার বিলের কচুরিপানার মধ্যে থেকে লাশটি উদ্ধার করা হয়। রিপোর্ট লেখা পযর্ন্ত লাশটির পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসী জানান, গ্রামের লোকজন জমিতে কাজ করতে গিয়ে বিলের পাশে কচুরি পানার মধ্যে লাশটি উপুড় হয়ে পড়ে থাকতে দেখে চিৎকার করলে খবরটি ছড়িয়ে পড়ে লোকজানাজানি হয়, পরে স্থানীরা ফুলবাড়ী থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তবে লাশটিকে কেউ চিনতে পারেননি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আশ্রারাফুল ইসলাম জানান, খবর পেয়ে আনুমানিক ৬০ বছর বয়সি একটি অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হবে। এখন পযর্ন্ত লাশটির পরিচয় পাওয়া যায়নি, ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাবেনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com