মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

ঘরবন্দী তিশা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৯.৫৯ পিএম
  • ৬৮০ বার পড়া হয়েছে

ঘরবন্দী তিশা বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ গেল কয়েক বছর চলচ্চিত্রের ব্যস্ততার কারণে টিভি নাটকে নিয়মিত নন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তবে বিশেষ দিবসগুলোতে টিভি নাটকে অভিনেত্রীর উপস্থিতি ছিল। এবার আর সেটি হচ্ছে না। আসছে ঈদের নতুন কোনো নাটকে নেই তিনি।

সব নাটকের শুটিং বাতিল করেছেন তিনি। ডান পায়ে ব্যথা পেয়ে তিনি এই সময়ে ঘরবন্দি হয়ে আছেন। চিকিৎসকের পরামর্শে তিনি গেল কিছুদিন ধরে বাসায় বিশ্রামে আছেন।

তবে নাটকে না থাকলেও দর্শক টিভি পর্দায় তিশাকে দেখতে পাবেন। ‘দি বক্স’ শিরোনামে ঈদের একটি রিয়েলিটি সেলিব্রেটি গেম শো উপস্থাপনা করবেন তিনি। এরই মধ্যে নুসরাত ফারিয়াকে নিয়ে একটি পর্বের শুটিং করেছেন তিনি। তবে তিনি অনলাইনে বাসায় বসেই শুটিং করছেন এই অনুষ্ঠানের। তিশা জানান, চিকিৎসক পরামর্শ দিয়েছেন, এক জায়গায় বেশি সময় বসা যাবে না। সেভাবেই শুটিং করছেন। অভিনেত্রী বলেন, ‘বসে বসেই এক পর্ব শুটিং করলাম।

তেমন একটা সমস্যা হয়নি। চিত্রনায়ক সিয়াম আহমেদ ও তার এক ভক্তকে নিয়ে দ্বিতীয় পর্বের শুটিং করবো। অনুষ্ঠানটির প্রযোজক শাহরিয়ার শাকিল। প্রসঙ্গত, তিশার উপস্থাপনায় এই শো’র প্রথম ও দ্বিতীয় সিজনের ১২টি পর্ব গত ঈদে প্রচারিত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com