শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

ঈদে দীপার দুই ছবি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৭.৪৮ পিএম
  • ১৭৯ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ ছোটপর্দার পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করছেন অভিনেত্রী দীপা খন্দকার। সম্প্রতি তিনি পর পর দুটি ছবিতে যুক্ত হয়েছেন। এর মধ্যে সাইফুল ইসলাম মান্নুর ‘পায়ের ছাপ’ ছবির শুটিং শেষ করেছেন। বর্তমানে মো. ইকবালের ‘রিভেঞ্জ’ ছবির কাজ করছেন বলে জানালেন।

এতে তিনি অভিনয় করছেন খল-চরিত্রে। জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধে খল-চরিত্রে দেখা যাবে তাকে। আসছে ঈদেই ছবি দুটি মুক্তি পাবে বলে জানান তিনি। এ প্রসঙ্গে গণমাধ্যমকে দীপা বলেন, ‘ক্যারিয়ারের লম্বা এই সময়ে এসে মাত্র ৩টি ছবিতে কাজ করা হচ্ছে। অনেক ছবির প্রস্তাব এই সময়ে পেয়েছি।

কিন্তু নিজের সঙ্গে সেগুলো যায় না বলেই কাজ করা হয়নি। বর্তমানের দুটি ছবির গল্পেই নিজেকে তুলে ধরার সুযোগ আছে। গল্পনির্ভর ছবির পাশাপাশি কমার্শিয়াল ছবিতেও তাই কাজ করছি। ভালো গল্প ও চরিত্র পেলে চলচ্চিত্রে কাজ করতে আপত্তি নেই।

ঈদে দুটি ছবিই দর্শক দেখবেন বলে আশা করি।’ ২০১৮ সালে ওপার বাংলার জয়দ্বীপ মুখপাধ্যায়ের ‘ভাইজান এলোরে’ শিরোনামের চলচ্চিত্রের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় এই অভিনেত্রীর। প্রথম ছবিতেই দর্শকের প্রশংসা কুড়ান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com