শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

নতুন বিজ্ঞাপন ‘ঘরেবাজার ডট কম’

  • আপডেট সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৫.০২ পিএম
  • ৩৬৯ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ সু-পরিচিত বিজ্ঞাপন নিমার্তা আসিফ আহমেদ এবার নতুৃন একটি বিজ্ঞাপন চিত্রের কাজ শেষ করলেন। বাজার করুন ঘরে বসে ‘ঘরেবাজার ডট কম’ নামক এই বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে দেখা যাবে শাহেদ আলী, আয়নুন (আইনুন) নাহার, নাবিলা আলম পলিন। ঢাকার মনোরম কিছু লোকেশনে এই বিজ্ঞাপন চিত্রের শুটিং হয়। আসিফ আহমেদের পরিচালনায় এবং এই বিজ্ঞাপনচিত্রের শুটিং।

এবং নির্মিত এই নতুন বিজ্ঞাপন সর্ম্পকে নির্মাতা বলেন, ‘আমি যতগুলো কাজ করেছি, সবকটিই একটু ভিন্ন কনসেপ্টে করা। এটিও ব্যতিক্রম নয়। শাহেদ আলীকে সবাই চেনে। তারা চেষ্টা করেছে তাদের সেরাটা দেবার। আমিও সুন্দর একটি বিজ্ঞাপন নির্মাণের চেষ্টা করেছি। আশা করছি, দর্শক পছন্দ করবে।’

বিজ্ঞাপনে অভিনয়ে করেছে শাহেদ আলী, আয়নুন (আইনুন) নাহার, নাবিলা আলম পলিন, পাপ্পু মৃধা পাপন ও শিশু শিল্পী হৃধি সহ আরো অনেকে বিজ্ঞাপনে দেখাযাবে, ‘শাম্মী নামের একজন ভদ্র মহিলাতার স্বামী সাফায়াতের কার্যকলাপে বেশ বিরক্ত, ছুটি পেলেই সাফায়াত বাসায় বসে বসে টিভি দেখবে অথবা পত্রিকা পড়বে, এদিকে বাসায় বাজার নেই তানিয়ে সাফায়াতের কোন চিন্তা নেই আরসাফায়াত আবার বেশি আশকারা পায়তার মায়ের জন্য, সব মিলিয়েশাম্মী বেশ বিরক্তি নিয়েবা” চারজন্য কিছু রান্না ঘরেরান্না করছে আর পুরো বাড়ি মাথায় তুলেনিয়েছে।

এদিকে সাফায়াতের মাতার পুত্র বধুকে চুপ থাকতে বলছে, শাম্মী রান্না শেষ করেতারবা”চাকে খাওয়াচ্ছে আর কিছুটা অভিমান নিয়ে তারশাশুড়িকে বলে তার আহ্লাদেই এমন হয়েছে তার ছেলে। অপরদিকে সাফায়াত কোনকিছুর তোয়াক্কা নাকরেই স্ত্রীর কাছে চায়ের আবদার জানায়। চায়ের কথাশুনতে ইশাম্মী তেলে বেগুনে জ¦লে ওঠে কিছু একটা বলার জন্য আর এমন সময়েই বেজে ওঠের বাসার কলিং বেল।

শাম্মীর তারবা”চাকে খাওয়ানো বাদ দিয়ে রাগান্মীত্ব হয়ে দরজা খুলতেই অবাকহয়। শাম্মী তার স্বামী সাফাতেরদিকে তাকাতেই সাফায়াত মাথা নেড়ে সম্মতীজানায় যে, সাফায়াত বাসার প্রয়োজনীয় সব বাজার অনলাইন সপ ঘরেবাজার ডট কম এ অর্ডারকরে ছিলেন। শাম্মীর সামনে বাজার নিয়ে দাড়িয়ে আছে ঘরে বাজার ডট কম এর ডেলিভারীবয়, শাম্মী খুশীতে আত্মহারা।

ঘরেবাজার ডট কম, বাজার করুন ঘরে বসে স্লোগানের বিজ্ঞাপনটি ইতিমধ্যে ব্যপাক সাড়া ফেলেছে স্যোশালমিডিয়ায়, বর্তমান সময়ে মানুষের কাছে সময়েরমূল্য অনেক বেশি, সময়কে আরো বেশি গুরুত্ব দিতেই অনলাইন কেনা বেচাহয়ে উঠেছে বড় একটি মাধ্যম। ঝড় বৃষ্টি কিংবা অসু¯’তারকারণে বাজারেযাওয়াটা অনেক সময় দুর্বিসহ হয়ে ওঠে আর এসব ঝামেলা এড়াতেই মানুষ এখন হয়ে উঠেছে অনলাইন মুখী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com